প্রমোটারকে বাড়ি লিখে দিতে নারাজ! পাটুলিতে গৃহবধূকে রাস্তায় বিবস্ত্র করে দাঁড় করিয়ে রাখার অভিযোগ

প্রমোটারকে বাড়ি লিখে দিতে না চাওয়ায় ঘর থেকে গৃহবধূকে টেনে হিঁচড়ে বের করে গায়ের সমস্ত পোশাক খুলিয়ে প্রায় ৫ মিনিট রাস্তায় বিবস্ত্র করে দাঁড় করিয়ে রাখার অভিযোগ। তার সঙ্গে বেদম প্রহার। বিস্ফোরক অভিযোগ ঘিরে চাঞ্চল্য ছড়াল পাটুলিতে।

Reported By: অয়ন ঘোষাল | Edited By: অয়ন ঘোষাল | Updated By: Sep 6, 2020, 12:22 PM IST
প্রমোটারকে বাড়ি লিখে দিতে নারাজ! পাটুলিতে গৃহবধূকে রাস্তায় বিবস্ত্র করে দাঁড় করিয়ে রাখার অভিযোগ
প্রতীকী চিত্র

অয়ন ঘোষাল: শহর কলকাতার বুকে মধ্যযুগীয় বর্বরতা । প্রমোটারকে বাড়ি লিখে দিতে না চাওয়ায় ঘর থেকে গৃহবধূকে টেনে হিঁচড়ে বের করে গায়ের সমস্ত পোশাক খুলিয়ে প্রায় ৫ মিনিট রাস্তায় বিবস্ত্র করে দাঁড় করিয়ে রাখার অভিযোগ। তার সঙ্গে বেদম প্রহার। বিস্ফোরক অভিযোগ ঘিরে চাঞ্চল্য ছড়াল পাটুলিতে। পাটুলির বাঘাযতীন রেলগেটে এই ঘটনা শনিবার বিকেল চারটের।

অভিযোগ, এলাকার প্রভাবশালী প্রমোটার তাঁর ঘনিষ্ঠ এক বান্ধবী এবং তাঁর মদতপুষ্ট স্থানীয় মহিলাদের দিয়েই এই মহিলাকে এইভাবে বিবস্ত্র করিয়েছেন। ঘটনার সময় মহিলার স্বামী কাজে বেরিয়েছিলেন। তিনি সেদিন বাড়ি ফেরেন সন্ধ্যা ৬টায়। তাঁকে গোটা ঘটনার কথা খুলে বলার পর সঙ্গে সঙ্গে থানায় যান দম্পতি।

আরও পড়ুন: সাইকেল চোর নয়, নেপথ্যে বৌদি! তপসিয়ার যুবকের রহস্যমৃত্যুর কারণ বিবাহ বহির্ভূত সম্পর্ক

 সাড়ে ৬টা থেকে রাত সাড়ে ১১টা পর্যন্ত তাঁদের থানায় বসিয়ে রাখা হয় বলে অভিযোগ। পরে গভীর রাতে লিখিত অভিযোগ নেয় থানা। এখনও কেউ গ্রেফতার হননি। আতঙ্কিত ওই দম্পতি।

.