Javed Khan on Sushanta Ghosh: মনগড়া অভিযোগ সুশান্তর; ফেঁসে গিয়ে এসব বলছেন, পাল্টা দিলেন মন্ত্রী জাভেদ খান

সুশান্ত ঘোষ আরও বলেন, বেনিয়মের রাজত্ব চালু হয়ে গিয়েছিল। জলাজমি ভরাট, ভেরি ভরাট, চার-পাঁচতলা বেআইনি বাড়ি তোলা হত। আমি জেতার পর ওইসব কাজ কারবার বন্ধ করেছি। তাই আমার উপরে আক্রোশ

Updated By: Jun 5, 2022, 06:06 PM IST
Javed Khan on Sushanta Ghosh: মনগড়া অভিযোগ সুশান্তর; ফেঁসে গিয়ে এসব বলছেন, পাল্টা দিলেন মন্ত্রী জাভেদ খান

নিজস্ব প্রতিবেদন: কসবায় গন্ডগোলের পেছনে তাঁকে জড়িয়ে দেওয়া হচ্ছে এবং এর পেছনে রয়েছে কসবার ১০৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও রাজ্যের মন্ত্রী জাভেদ খানের। এমনটাই বিস্ফোরক অভিযোগ তুলেছিলেন কসবার ১০৮ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর সুশান্ত ঘোষ। এনিয়ে পাল্টা দিলেন মন্ত্রী জাভেদ খান।

জি ২৪ ঘণ্টাকে জাভেদ খান বলেন, এনিয়ে কিছু বলার নেই। পুলিস আছে, প্রশাসন আছে। তারা তদন্ত করে দেখবে। এছাড়াও পার্টি আছে। সেখানে ও জানাক। পার্টি তদন্ত করে দেখবে। যদি অভিযোগ সত্যি হয়া তাহলে ব্যবস্থা নেবে। এর বেশি তো আর কিছু নেই। আর আমার সঙ্গে ওর সংঘাত কেন হবে? ও আমার তো প্রতিপক্ষ নয়, আমার পার্টির লোক। মিডিয়াতে এসব বলার কী যুক্তি রয়েছে? যদি আমি করে থাকি তাহলে আমার বিরুদ্ধে কি ওর কাছে প্রমাণ আছে? যদি থাকে পুলিস-প্রশাসনকে তা জানাক! এসব মনগড়া কথা। ও যেসব ব্যবসা করছে তাতে ও ফেঁসে গিয়ে এখন এসব বলছে। নিজের ছেলেদের দিয়ে মানুষের উপরে অত্য়াচার করছে। মানুষ ওর উপরে ক্ষুব্ধ। তাই ও এসব বলছে।

মন্ত্রী জাভেদ খানের বিরুদ্ধে কী অভিযোগ করেছিলেন কসবার ১০৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সুশান্ত ঘোষ? খোদ মন্ত্রীকে নিশানা করে আজ সুশান্ত ঘোষ বলেন, বারবার প্রচার করা হচ্ছিল কসবার হামলা আমার ইন্ধনে হয়েছে। আমার লোকেরা এটা করেছে। আদৌ সেটা নয়। যারা ওই ঘটনায় গ্রেফতার হয়েছে তাদের পরিচয় জানলেই বুঝতে পারবেন। তাঁরা কসবার যিনি এমএলএ ও রাজ্যের মন্ত্রী যিনি রয়েছেন তাঁর সঙ্গে থাকেন। লোকাল কাউন্সিলরের সঙ্গেও তাদের যোগাযোগ রয়েছে। 

সুশান্ত ঘোষ আরও বলেন, বেনিয়মের রাজত্ব চালু হয়ে গিয়েছিল। জলাজমি ভরাট, ভেরি ভরাট, চার-পাঁচতলা বেআইনি বাড়ি তোলা হত। আমি জেতার পর ওইসব কাজ কারবার বন্ধ করেছি। তাই আমার উপরে আক্রোশ। তাই বারবার আমার বিরুদ্ধে এসব জিনিস হচ্ছে। দল জানে। পরশু দিনের ঘটনা সংবাদমাধ্যমে বেরিয়েছে। তাতে আমার সম্মানহানি হয়েছে। দলকে গোটা বিষয়টি জানিয়ে রেখেছি। বারবার এসব হচ্ছে। আমরাও পরিবার নিয়ে এই অঞ্চলে থাকি। একটা বাড়িতে ঢিল পড়লে আমার নাম জড়িয়ে দেওয়া হচ্ছে। এটা মেনে নেওয়া যায় না।  

আরও পড়ুন- কসবার গন্ডগোলে নাম জড়িয়ে দেওয়া হচ্ছে, মন্ত্রীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ তৃণমূল কাউন্সিলরের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.