IB-CBI: নিজামে আইবি-সিবিআই-র গুরুত্বপূর্ণ বৈঠক, বড় কোনও পদক্ষেপের প্রস্তুতি?

IB-CBI: এই গুরুত্বপূর্ণ বৈঠকে উপস্থিত রয়েছেন আইবি-র ডেপুটি ডিরেক্টর অমিত কুমার, সিবিআই-এর জয়েন্ট ডিরেক্টর এন ভেনুগোপাল-সহ শীর্ষ কর্তারা। কয়লা, গোরু পাচার কাণ্ড থেকে শুরু করে এসএসসি নিয়োগ দুর্নীতি। দুর্নীতির অভিযোগে রাজ্যে একের পর এক জায়গায় তল্লাশি চালিয়েছে সিবিআই এবং ইডি। সূত্রের খবর, এতে নাকি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে।

Updated By: Sep 16, 2022, 02:18 PM IST
IB-CBI: নিজামে আইবি-সিবিআই-র গুরুত্বপূর্ণ বৈঠক, বড় কোনও পদক্ষেপের প্রস্তুতি?

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: নিজাম প্যালেসে আইবি (IB) এবং সিবিআই-এর (CBI) গুরুত্বপূর্ণ বৈঠকে। সাম্প্রতিক সময়ে রাজ্যে বহু তল্লাশি অভিযানে গিয়েছে দুই কেন্দ্রীয় সংস্থা সিবিআই এবং ইডি (ED)। সূত্রের খবর, সেই অভিযানে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে আইবি। ফলে সিবিআই এবং আইবি-র শুক্রবারের বৈঠক ঘিরে জল্পনা তুঙ্গে।     

জানা গিয়েছে, এই গুরুত্বপূর্ণ বৈঠকে উপস্থিত রয়েছেন আইবি-র ডেপুটি ডিরেক্টর অমিত কুমার, সিবিআই-এর জয়েন্ট ডিরেক্টর এন ভেনুগোপাল-সহ শীর্ষ কর্তারা। কয়লা, গোরু পাচার কাণ্ড থেকে শুরু করে এসএসসি নিয়োগ দুর্নীতি। দুর্নীতির অভিযোগে রাজ্যে একের পর এক জায়গায় তল্লাশি চালিয়েছে সিবিআই এবং ইডি। সূত্রের খবর, এতে নাকি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.