Governor on Hanskhali: হাঁসখালিতে নাবালিকার রহস্যমৃত্যু! মুখ্যসচিবের থেকে রিপোর্ট তলব রাজ্যপালের

হাঁসখালির ঘটনা নিয়ে রাজ্যপালের সঙ্গে দেখা করলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari, LoP, West Bengal)। 

Updated By: Apr 11, 2022, 08:50 PM IST
Governor on Hanskhali: হাঁসখালিতে নাবালিকার রহস্যমৃত্যু! মুখ্যসচিবের থেকে রিপোর্ট তলব রাজ্যপালের

নিজস্ব প্রতিবেদন: হাঁসখালিতে নাবালিকার রহস্যমৃত্যু। এই ঘটনায় রাজ্যের মুখ্যসচিবের থেকে রিপোর্ট চাইলেন রাজ্যপাল জগদীপ ধনখড় (Governor West Bengal Jagdeep Dhankhar)। একই সঙ্গে রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন রাজ্যপাল।

সোমবার রাজ্যপালের সঙ্গে দেখা করেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari, LoP, West Bengal)। হাঁসখালির ঘটনা নিয়ে অভিযোগ করেন তিনি। এরপরই রাজ্যের মুখ্যসচিবের থেকে রিপোর্ট চেয়ে পাঠান রাজ্যপাল জগদীপ ধনখড় (Governor West Bengal Jagdeep Dhankhar)। 

হাঁসখালির ঘটনা নিয়ে সোমবার মুখ্যমন্ত্রী বলেন, "শরীরটা পুড়িয়ে দিলেন। আমি লেম্যান হয়ে বলছি, সবটা না জেনেও, প্রমাণটা পাবে কোথা থেকে? রেপ হয়েছে, নাকি প্রেগন্যান্ট ছিল বা অন্য কোনও কারণ হয়েছে, নাকি কেউ ধরে দুটো চড় মেরেছে, তাই শরীরটা খারাপ হয়েছে। লাভ অ্যাফেয়ার্স তো ছিলই। বাড়ির লোকেরা সেটা জানত। পাড়ার লোকেরাও জানত। এখন যদি কোনও ছেলে-মেয়ে কেউ কারও সঙ্গে প্রেম করে, সেটা আমার পক্ষে আটকানো সম্ভব নয়। এটা ইউপি নয় যে আমি লাভ জিহাদ নিয়ে অনুষ্ঠান শুরু করব। যদি কেউ অন্যায় করে, অন্যায়ের বিরুদ্ধে অ্যাকশন হবে। অ্যাকশন হয়েছে। গ্রেফতার করা হয়েছে এবং কোনও রঙ দেখা হচ্ছে না। মনে রাখবেন এটা দিল্লি, মধ্যপ্রদেশ, উত্তরপ্রদেশ, রাজস্থানে হয় না। বাংলায় হয়।"   

পাল্টা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari, LoP, West Bengal) বলেন, "যাঁরা এই মুখ্যমন্ত্রীকে আনার জন্য ভোট জিয়েছেন তাঁরা একটু বিচার করুন। যাঁরা তথাকথিত বাঙালি, তাঁরা এর বিচার করুন যে কাকে বসিয়েছেন? মুখের ভাষা কী! এই মুখ্যমন্ত্রীর আগে ভাল কোম্পানির ফিনাইল আর ব্লিচিং দিয়ে মুখটা পরিষ্কার করা উচিত। আনিস খানের মৃত্যু, ঝালদার কাউন্সিলরের মৃত্যু, রামপুরহাটে সংখ্যালঘু মহিলা-শিশুদের মৃত্যু, এগুলো সব ইঁদুর?" 

প্রসঙ্গত, হাঁসখালিতে নাবালিকার রহস্যমৃত্যুর ঘটনায় ইতিমধ্যেই তোলপাড় রাজ্য। জন্মদিনের পার্টিতে ডেকে নিয়ে গিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে বন্ধুর বিরুদ্ধে। অভিযুক্ত বন্ধু সোহেল গয়ালিকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে পুলিস। এই ঘটনায় মৃতার পরিবার অভিযোগ করেছে যে, ঘটনার কথা প্রথমে কাউকে জানাতে বারণ করা হয়েছিল। তারপর মেয়ের মৃত্যুর পর অভিযুক্তের পরিবারের চাপে তড়িঘড়ি দেহ দাহ করা হয়। 

আরও পড়ুন: Mukul Roy: মুকুল রায় কি বিজেপিতেই, স্পিকারকে সিদ্ধান্ত পুনর্বিবেচনা করার নির্দেশ হাইকোর্টের

আরও পড়ুন: Suvendu Attacks Mamata: 'যাঁরা ভোট দিয়েছেন বিচার করুন', মমতার 'হাঁসখালি-প্রতিক্রিয়া'র সমালোচনায় সরব শুভেন্দু

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.