Governor CV Ananda Bose: হনুমান জয়ন্তীতে পথে রাজ্যপাল, দিলেন সম্প্রীতির বার্তা

হনুমান জয়ন্তীতে আইনশৃঙ্খলা রক্ষা পদক্ষেপ করেছে নবান্ন।  ব্যারাকপুর. চন্দননগর, এমনকী কলকাতায়ও মোতায়েন ছিল কেন্দ্রীয় বাহিনী।

Updated By: Apr 6, 2023, 11:39 PM IST
Governor CV Ananda Bose: হনুমান জয়ন্তীতে পথে রাজ্যপাল, দিলেন সম্প্রীতির বার্তা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: কেমন কাজ করছে কেন্দ্রীয় বাহিনী? হনুমান জয়ন্তীকে পথে স্বয়ং রাজ্য়পাল। গেলেন শহরের বেশ কয়েকটি মন্দিরে। রাজ্যপালের বার্তা, 'বাংলার মানুষ তাঁদের  অতীত গৌবর ফিরে পাবে'।

হনুমান জয়ন্তীতে আইনশৃঙ্খলা রক্ষা পদক্ষেপ করেছে নবান্ন। এদিন রাজ্যে মোতায়েন ছিল ৩ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী। কোথায়? কলকাতা, ব্যারাকপুর ও চন্দননগর। শুধু তাই নয়, উত্তরবঙ্গ-সহ রাজ্যের হনুমান জয়ন্তীর শোভযাত্রায় হাঁটতে দেখা গিয়েছে পুলিসকর্মীদেরও।

আরও পড়ুন: WBPDCL: বাংলার মুকুটে নয়া পালক, দেশের সেরা রাজ্য বিদ্যুৎ উন্নয়ন নিগম

চুপ করে বসে থাকেননি রাজ্যপালও। এদিন রাজভবন থেকে বেরিয়ে প্রথমে লেকটাউনে হনুমান মন্দিরে যান তিনি। পরবর্তী গন্তব্য ছিল, একবারপুর। সেখানে কেন্দ্রীয় বাহিনী কেমন কাজ করছে, তা দেখেন সিভি আনন্দ বোস। এরপর পুজো পোস্তার একটি মন্দিরে। বলেন, 'আমরা ঐক্য়বদ্ধ থাকব।  শান্তি ফিরবে। বাংলার মানুষ তাঁদের  অতীত গৌবর ফিরে পাবে'।

রামনবমীর মিছিলকে কেন্দ্র করে তখন অশান্তি রিষড়া। দার্জিলিং সফর কাঁটছাঁট করে ফিরে এসেছিলেন রাজ্যপাল। ঘটনাস্থলে গিয়ে স্থানীয় মানুষদের সঙ্গে কথা বলেছিলেন তিনি। বস্তুত, হনুমান জয়ন্তীর আগে, বুধবার রাজ্যপাল বলেছিলেন, 'আমরা একটি ঐক্যবদ্ধ দল। যেকোনও ধরনের পরিস্থিতি মোকাবিলায় আমার প্রস্তুত। আমরা মানে কেন্দ্র,রাজ্য ও রাজভবন'। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.