Sandeshkhali incident: ৭২ ঘণ্টা পেরিয়েও ফেরার শাহজাহান, সন্দেশখালি কাণ্ডে ফের কড়া রাজ্যপাল!

কাদের সঙ্গে যোগাযোগ শাসকদলের নেতার, তাণ্ডবের পর কাদের মদতে চম্পট, এজেন্সির লোকজনের উপরে হামলার সময় কী করছিল পুলিস? এনিয়ে কেন্দ্রকে বিস্তারিত গোপন রিপোর্ট দিয়েছে ইডি।

Updated By: Jan 8, 2024, 02:45 PM IST
Sandeshkhali incident: ৭২ ঘণ্টা পেরিয়েও ফেরার শাহজাহান, সন্দেশখালি কাণ্ডে ফের কড়া রাজ্যপাল!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সন্দেশখালি কাণ্ডে পদে পদে বোসের অ্যাকশন।  কেন এখনও অধরা শাহজাহান? রাজ্যের ভূমিকায় রুষ্ট রাজ্যপাল। খবর সূত্রের। নেতা কি  সীমান্ত পার করে পগাড়পার? নাকি ভারতেই? লুকোচুরি বন্ধ করে রিপোর্ট দিক পুলিস। ফের কড়া বার্তা বোসের। 

শাহজাহানকে এখনও কেন গ্রেফতার করা হয়নি? রাজ্য প্রশাসনের ভূমিকায় ক্ষোভ রাজ্যপালের। শাহজাহান সীমান্ত পেরিয়ে গিয়েছে? নাকি ভারতেই? পুলিস এই লুকোচুরি খেলা বন্ধ করুক, কড়া বার্তা রাজ্যপালের। কেন পুলিস রিপোর্ট দিচ্ছে না জানতে চাইলেন সিভি আনন্দ বোস। দোষী পুলিস অফিসারদের চিহ্নিত করে কেন ব্যবস্থা নয়? রাজ্য সরকারের কাছে জানতে চাইলেন রাজ্যপাল। এমনটাই রাজভবন সূত্রে খবর। শুধু শাহজাহানের গ্রেফতারিতে জোরই নয়। সন্দেশখালি হামলাতেও অ্যাকশন মোডে বোস। CRPF আইজি, ED কর্তাদের সঙ্গে মিনিট পঁয়তাল্লিশের বৈঠক করেন তিনি। শুক্রবারের তাণ্ডবের বিস্তারিত তথ্যতালাশ রাজ্যপালের।  

সড়বেড়িয়া হামলার তিন দিন পার। কোথায় শাহজাহান? কাদের মদত? পুলিসের ভূমিকাই বা কী? সবটাই ভাবাচ্ছে ইডিকে।  লুক আউটে  সতর্ক BSF-BGB-র‍্যাব।  ফলে এপারেই গাঢাকা নেতার।  দিল্লিতে রিপোর্টের পর বাংলাদেশ যোগেও অ্যালার্ট এজেন্সি।  সূত্রে খবর, সন্দেশখালির তৃণমূল নেতা শেখ শাহজাহান ঘটনার দিনই বাংলাদেশ পালানোর ছক কষেছিল। তার সেই ছক ভেস্তে গিয়েছে। কারণ বাংলাদেশের ভোট। সন্দেশখালির ঘটনার পর ফেরার থেকেও তৃণমূল কংগ্রেসের নেতাদের উদ্দেশ্যে ফোনে বক্তব্য রেখেছেন শেখ শাহজাহান। সেই অডিও প্রকাশ্যে এসেছে।

কাদের সঙ্গে যোগাযোগ শাসকদলের নেতার, তাণ্ডবের পর কাদের মদতে চম্পট, এজেন্সির লোকজনের উপরে হামলার সময় কী করছিল পুলিস? এনিয়ে কেন্দ্রকে বিস্তারিত গোপন রিপোর্ট দিয়েছে ইডি। শুক্রবার সন্দেশখালিতে তৃণমূল নেতা শাহাজাহান শেখের বাড়িতে তল্লাশি চালাতে গিয়ে আক্রমণের মুখে পড়ে ইডি। আহত হন ৩ ইডি আধিকারিক। সেই শাহজাহান ৭২ ঘণ্টা পরেও এখনও ফেরার। 

আরও পড়ুন, Mamata Banerjee: পড়ুয়াদের জন্য 'যোগ্যশ্রী' ও মাসে ১০ হাজার টাকার 'স্টুডেন্ট ইন্টার্নশিপ স্কিম' ঘোষণা মুখ্যমন্ত্রীর!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.