নেতা বা কর্পোরেট কর্তাদের ওপর নির্ভর না করে ছাত্র আন্দোলন করার পরামর্শ প্রাক্তন রাজ্যপালের

রাজনৈতিক বা ধর্মীয় নেতাদের ওপর নির্ভর করো না। নির্ভর করো না কর্পোরেট কর্তাদের ওপরেও। ছাত্র আন্দোলন নিয়ে বিস্ফোরক পরামর্শ গোপালকৃষ্ণ গান্ধীর। প্রেসিডেন্সির সমাবর্তনে প্রাক্তন রাজ্যপাল এবং শিক্ষাবিদ গোপালকৃষ্ণের ডাক, নিজের বিবেকের কাছে সত্‍ থাকুক ছাত্র আন্দোলন।  

Updated By: Dec 21, 2014, 03:42 PM IST
নেতা বা কর্পোরেট কর্তাদের ওপর নির্ভর না করে ছাত্র আন্দোলন করার পরামর্শ প্রাক্তন রাজ্যপালের

কলকাতা: রাজনৈতিক বা ধর্মীয় নেতাদের ওপর নির্ভর করো না। নির্ভর করো না কর্পোরেট কর্তাদের ওপরেও। ছাত্র আন্দোলন নিয়ে বিস্ফোরক পরামর্শ গোপালকৃষ্ণ গান্ধীর। প্রেসিডেন্সির সমাবর্তনে প্রাক্তন রাজ্যপাল এবং শিক্ষাবিদ গোপালকৃষ্ণের ডাক, নিজের বিবেকের কাছে সত্‍ থাকুক ছাত্র আন্দোলন।  

যাদবপুর বিশ্ববিদ্যালয়ের সমাবর্তনে হাজির থাকার জন্য ফের ছাত্রছাত্রীদের কাছে আবেদন জানালেন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। আজ প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়ের সমাবর্তন অনুষ্ঠানে তিনি বলেন, ছাত্রছাত্রীদের জীবনে এরকম অনুষ্ঠান একবারই আসে। তাই, এই অনুষ্ঠানে তাঁদের থাকা উচিত্‍।  সমাবর্তন বয়কট করা নিয়ে সোমবার আনুষ্ঠানিক সিদ্ধান্ত নেবেন যাদবপুরের ছাত্রছাত্রীরা। শিক্ষামন্ত্রী সহ আজ প্রেসিডেন্সির ডিরোজিও হলে সমাবর্তন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজ্যপাল কেশরীনাথ ত্রিপাঠি ও প্রাক্তন রাজ্যপাল গোপালকৃষ্ণ গান্ধী।

 

.