আট দিন ধরে নিখোঁজ কিশোরী, কোনও হদিশই দিতে পারেনি পুলিস

আট দিন ধরে নিখোঁজ কিশোরী মেয়ে। কোনও হদিশই দিতে পারেনি পুলিস। উপরন্তু থানায় খোঁজ নিতে গিয়ে জুটেছে অপমান। অভিযোগ করলেন বাবা, মা। হরিদেবপুরের ঘটনা। অভিযোগ পেলে তদন্তের আশ্বাস ডেপুটি কমিশনারের। হরিদেবপুরের গ্রিনপার্ক। শেখ আমুদ আলি ও মীরা বেগমের কিশোরী মেয়ে। ক্লাস ইলেভেনের ছাত্রী। সম্প্রতি ফেসবুকে বন্ধুত্ব হয় আরশিদ নামে এক ছেলের সঙ্গে। ২৬ সে জুন রবীন্দ্র সরোবরে তার সঙ্গেই দেখা করতে যায় মেয়েটি। একদিন অপেক্ষা করে বাবা, মা অভিযোগ করেন লেক থানায়। মেয়ে ফেরেনি।  বাবার মোবাইলে এসেছে হুমকি ফোন।

Updated By: Jul 2, 2017, 08:39 PM IST
আট দিন ধরে নিখোঁজ কিশোরী, কোনও হদিশই দিতে পারেনি পুলিস

ওয়েব ডেস্ক: আট দিন ধরে নিখোঁজ কিশোরী মেয়ে। কোনও হদিশই দিতে পারেনি পুলিস। উপরন্তু থানায় খোঁজ নিতে গিয়ে জুটেছে অপমান। অভিযোগ করলেন বাবা, মা। হরিদেবপুরের ঘটনা। অভিযোগ পেলে তদন্তের আশ্বাস ডেপুটি কমিশনারের। হরিদেবপুরের গ্রিনপার্ক। শেখ আমুদ আলি ও মীরা বেগমের কিশোরী মেয়ে। ক্লাস ইলেভেনের ছাত্রী। সম্প্রতি ফেসবুকে বন্ধুত্ব হয় আরশিদ নামে এক ছেলের সঙ্গে। ২৬ সে জুন রবীন্দ্র সরোবরে তার সঙ্গেই দেখা করতে যায় মেয়েটি। একদিন অপেক্ষা করে বাবা, মা অভিযোগ করেন লেক থানায়। মেয়ে ফেরেনি।  বাবার মোবাইলে এসেছে হুমকি ফোন।

আরও পড়ুন ছুটির দিন আগুন পার্কসাকার্সে, নিমেষে পুড়ে ছাই বেশ কয়েকটি দোকান

উদ্বেগে দিন কাটছে দম্পত্তির। তবে মানহানির এখনও কিছু বাকি ছিল। দম্পতির অভিযোগ পেয়ে ২৪ ঘণ্টার প্রতিনিধি যোগাযোগ করেন পুলিসের উচ্চকর্তাদের সঙ্গে। DC, SED গৌরব শর্মা জানিয়েছেন এই ধরণের কোনও অভিযোগ এলে খতিয়ে দেখা হবে। মেয়েকে ফিরে পেতে আপাতত সেই পুলিসের ওপরেই ভরসা রাখছে অসহায় এই দম্পতি।

আরও পড়ুন  নেতাজিনগর বৃদ্ধা খুনের কিনারা করল পুলিস

.