BGBS: ১০ হাজার কোটি টাকার বিনিয়োগ, ২৫ হাজারের বেশি চাকরি; বাণিজ্য সম্মেলনে বঙ্গে বিনিয়োগের ঘোষণা Gautam Adani-র

তিনি বলেন যে বাংলার মানুষের আশা পূরণ করতে পারবেন তারা

Updated By: Apr 20, 2022, 07:04 PM IST
BGBS: ১০ হাজার কোটি টাকার বিনিয়োগ, ২৫ হাজারের বেশি চাকরি; বাণিজ্য সম্মেলনে বঙ্গে বিনিয়োগের ঘোষণা Gautam Adani-র

নিজস্ব প্রতিবেদন: বিশ্ব বঙ্গ বাণিজ্য সম্মেলনে বাংলার প্রশংসার সুর শোনা গেল গৌতম আদানির মুখে। একই সঙ্গে রাজ্যে বিনিয়োগের প্রস্তাব দিয়েছেন তিনি।

প্রথমবার বিশ্ব বঙ্গ বাণিজ্য সম্মেলনে যোগ দিলেন গৌতম আদানি। এর এই মঞ্চ থেকেই পশ্চিমবঙ্গে ১০ হাজার কোটি টাকার বিনিয়োগ এবং ২০ থেকে ২৫ হাজার চাকরি তৈরি কথা ঘোষণা করেছেন গৌতম আদানি। তিনি জানিয়েছেন আদানি গ্রুপের সেরা ইনফ্রাস্ট্রাকচার এবং টেকনলজি ব্যবহার করা হবে পশ্চিমবঙ্গের বিনিয়োগে।

বাণিজ্য সম্মেলনের মঞ্চ থেকে স্বাধীনতা সংগ্রামে বাংলার অবদানের কথা মনে করিয়ে দেন তিনি। তিনিও গোখলের কথা মনে করিয়ে দিয়ে বলেন যে 'বাংলা আজ যা ভাবে গোটা দেশ তা কাল ভাবে'। তিনি বলেন যে বাংলার মানুষের আশা পূরণ করতে পারবেন তারা। 

গৌতম আদানি বলেন পশ্চিমবঙ্গে তারা স্টেট অফ আর্ট ডেটা সেন্টার, সমুদ্রের তোলার কেবেল, সেন্টার অফ এক্সেলেন্স, ডিজিটাল ইনোভেশন, ফুলফিলমেন্ট সেন্টার, গুদাম এবং লজিস্টিক পাথ সহ আদানি উইলমারের ফরচুন প্রোডাক্ট নিয়ে আসা হবে বলে জানান তিনি। 

আরও পড়ুন: BGBS: 'উন্নয়নের কাজে রাজনীতি যেন দূরে থাকে', বাণিজ্য সম্মেলনের উদ্বোধনে বললেন রাজ্যপাল Jagdeep Dhankhar

এছাড়াও গ্রিন এনার্জির বিষয়েও পশ্চিমবঙ্গে আদানি গ্রুপ কাজ করবে বলে জানিয়েছেন তিনি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)      

.