শহরে দেবাঞ্জন কাণ্ডের ছায়া! এবার পাকড়াও ভুয়ো অফিসার, বাজেয়াপ্ত নীল বাতি গাড়ি

গাড়িতে লাগানো CBI-এর স্টিকার।

Updated By: Jul 6, 2021, 09:57 AM IST
শহরে দেবাঞ্জন কাণ্ডের ছায়া! এবার পাকড়াও ভুয়ো অফিসার, বাজেয়াপ্ত নীল বাতি গাড়ি

নিজস্ব প্রতিবেদন: দেবাঞ্জন কাণ্ডের পর তৎপর পুলিস। সোমবার রাতে গড়িয়াহাট থানার হাতে গ্রেফতার এক ভুয়ো সরকারি অফিসার। বাজেয়াপ্ত নীল বাতি লাগানো একটি গাড়ি। পুলিসের অভিযোগ, গাড়িতে সিবিআইয়ের স্টিকার লাগিয়ে ঘুরতেন ধৃত ব্যক্তি। নিজেকে রাজ্য সরকারের আইনজীবী বলে পরিচয় দিতেন। সরকারি অফিসারের পরিচয় দিয়ে একাধিক জমি ও বাড়িও আত্মসাৎ করেছেন।

জানা গিয়েছে, ধৃতের নাম সনাতন রায় চৌধুরী। পেশায় আইনজীবী। পুলিস সূত্রে খবর, সোমবার গড়িয়াহাট এলাকায় ১০ কোটির একটি সম্পত্তি দখল করতে এসেছিলেন ওই ব্যক্তি। অভিযোগ পেয়ে ঘটনাস্থলে যায় পুলিস। এরপর উত্তর কলকাতা থেকে অভিযুক্তকে প্রথমে আটক করা হয়। তাঁকে জিজ্ঞাসাবাদ করলে নিজেকে রাজ্য সরকারের স্ট্যান্ডিং কাউন্সিলের সদস্য বলে দাবি করেন তিনি। হাইকোর্ট ও সুপ্রিমকোর্টে মামলা লড়েন বলেও জানান। রাজ্যের হয়ে তিনি সিবিআইয়ের বিভিন্ন মামলা লড়েছেন বলে দাবি করেন। সন্দেহ হওয়ায় খোঁজ নেয় পুলিস। এরপরই তাঁর প্রতারণা প্রকাশ্যে আসে।

আরও পড়ুন: Petrol-Diesel Price: কলকাতায় বেশকিছু পাম্পে সেঞ্চুরি পেট্রলের, নাভিশ্বাস জনতার

আরও পড়ুন: ব্যাপক সাড়া! ৫ দিনে স্টুডেন্ট ক্রেডিট কার্ডের জন্য জমা পড়ল প্রায় ১০ হাজার আবেদন

তাঁকে গ্রেফতার করে গড়িয়াহাট থানার পুলিস। পুলিস সূত্রে খবর, ধৃতকে জেরা করে অনেক তথ্য মিলেছে। আজ ধৃতকে আলিপুর আদালতে তোলা হবে। দেবাঞ্জন কাণ্ডের পরেও যে শহরের প্রতারক দল যে সচেতন হয়নি, এই ঘটনা তারই প্রমাণ বলে মনে করছেন তদন্তকারীরা। 

.