Kolkata Police-এর অফিসার পরিচয় দিয়ে প্রতারণা! লক্ষাধিক টাকা হাতানোর অভিযোগ

অভিযুক্ত যে কলকাতা পুলিসে কাজ করেন, তা জানেন না স্ত্রীও।

Updated By: Aug 3, 2021, 10:09 AM IST
 Kolkata Police-এর অফিসার পরিচয় দিয়ে প্রতারণা! লক্ষাধিক টাকা হাতানোর অভিযোগ

নিজস্ব প্রতিবেদন: কলকাতা পুলিসের ARS-এর পরিচয় দিয়ে প্রতারণার অভিযোগ। চাকরি পাইয়ে দেওয়ার নামে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ। অভিযুক্তের বাড়িতে চড়াও হন প্রতারিতরা। অভিযুক্তকে আটক করে পর্ণশ্রী থানার পুলিস। ঘটনার তদন্ত শুরু হয়েছে।

প্রতারণার অভিযোগ উঠেছে পর্ণশ্রী থানা এলাকার পাঠক পাড়ার পার্থ দত্ত নামে এক ব্যক্তির বিরুদ্ধে। অভিযোগ, চাকরি পাইয়ে দেওয়ার নাম করে বেশ কয়েকজনের কাছ থেকে লক্ষ লক্ষ টাকা নিয়েছেন তিনি। কলকাতা পুলিশের বিভিন্ন পদে চাকরি পাইয়ে দেওয়ার টোপ দিয়েছিলেন। কিন্তু পরে দেখা যায় কাজের কোন খবরই নেই। এমনকী, টাকা ফেরত চেয়েও, তা পাওয়া যায়নি। প্রতারিতরা জানিয়েছেন, বেহালা থানা এলাকার যে বাড়িতে পার্থ দত্ত থাকতেন, সেখান থেকে হঠাৎ উধাও হয়ে যান। সাত-আট দিন আগে সেই ভাড়া বাড়ি ছেড়ে দেন। ওই বাড়িতে গিয়ে তাঁকে খুঁজে পাওয়া যায়নি। 

আরও পড়ুন: কাঁথি সমবায় ব্যাঙ্কের চেয়ারম্যান থাকছেন Suvendu-ই, হাইকোর্টের নির্দেশে বাতিল অনাস্থা বৈঠক

আরও পড়ুন: Sir Prafulla Chandra Ray: আধুনিক ভারতে রসায়নের জনক, শিল্পোদ্যোগের উদগাতা

এরপর বিভিন্ন সূত্র মারফত খবর পেয়ে সোমবার রাতে অভিযুক্তের নযা ঠিকানায় চড়াও হন সেই প্রতারিতরা। পার্থ দত্তকে আটকে রেখে পর্ণশ্রী থানার পুলিসকে খবর দেওয়া হয়। পুলিস ঘটনাস্থলে এসে অভিযুক্তকে পর্ণশ্রী থানায় নিয়ে যায়। অভিযোগকারীরাও পর্ণশ্রী থানায় গিয়ে অভিযোগ জানায়। ঘটনার তদন্তে নেমেছে পুলিস। পার্থ দত্ত যে কলকাতা পুলিসে কাজ করেন, তা জানেন না স্ত্রীও। পার্থ দত্ত বাড়ি থেকে সাউথ ইস্টার্ন রেলের একটি আইকার্ড পেয়েছে পুলিস। অভিযুক্ত সত্যিই পুলিসে চাকরি করেন কি না, তা খতিয়ে দেখা হচ্ছে। তার বাড়ি থেকে একটি কলকাতা পুলিশের স্টিকার মারা বাইকও পাওয়া গিয়েছে।

.