বেলঘরিয়ায় সিপিআইএম নেতাদের ওপর হামলার ঘটনায় প্রশ্নের মুখে পুলিসের ভূমিকা

Updated By: Apr 7, 2015, 08:45 PM IST

 

ওয়েব ডেস্ক: বেলঘরিয়ায় সিপিআইএম নেতাদের ওপর হামলার ঘটনায় প্রশ্নের মুখে পুলিস। আক্রান্ত দুই নেতার অভিযোগ, তৃণমূল কর্মীর মতো ব্যবহার করেছেন বেলঘরিয়া থানার আইসি। হামলাকারীদের জায়গায় গ্রেফতার করা হয়েছে আক্রান্তের ভাইকেই।

সোমবার রাতে দলের নেতাকে বাঁচাতে গিয়ে বেলঘরিয়ায় হামলার মুখে পড়েন সিপিআইএম নেতা মানস মুখার্জি ও সুভাষ মুখার্জি। দুজনেরই অভিযোগ, তৃণমূল কর্মীরা যখন মারধর করছে  তখন পুলিস ছিল স্রেফ দর্শকের ভূমিকায়।

যে সিপিআইএম নেতার ওপর হামলাকে কেন্দ্র করে গোটা ঘটনার সূত্রপাত সেই নন্দলাল বসুও কাঠগড়ায় দাঁড় করিয়েছেন পুলিসকেই। সোমবার রাতের গণ্ডগোলের জন্য তাঁর ভাই দিলীপ বসুকে গ্রেফতার করেছে পুলিস। নন্দলালবাবুর অভিযোগ,তৃণমূল কর্মীর মতো আচরণ করেছেন বেলঘড়িয়া থানার আইসি।

যদিও, আক্রান্তের ভাই গ্রেফতার হওয়ার মধ্যে পক্ষপাতিত্ব দেখছেন না পুরমন্ত্রী ফিরহাদ হাকিম। পুলিসকে দরাজ সার্টিফিকেট দিচ্ছেন কামারহাটি পুরসভার পুরপ্রধান ও এলাকার দাপুটে তৃণমূল নেতা গোপাল সাহা।

সুষ্ঠু ও অবাধ পুরভোটের দাবিতে রাস্তায় নেমেছে বিরোধীরা। দাবি উঠেছে কেন্দ্রীয় বাহিনী দিয়ে ভোট করানোরও। বেলঘরিয়ার ঘটনার তাঁদের  সেই দাবিই আরও জোরালো করছে বলছে বিরোধী শিবিরের।

.