মামলার অনুমতি পেল ফোরাম ফর দুর্গোৎসব! পুজো নিয়ে হাইকোর্টের রায়ের পুনর্বিবেচনা কাল

আজ মামলা ফাইল করার নির্দেশ দেওয়া হয়েছে আদালতের তরফে। আগামিকাল মামলার রিভিউ শুনবেন বিচারপতি সঞ্জীব বন্দ্যোপাধ্যায়। ফোরাম ফর দুর্গাৎসবের পক্ষের হয়ে মামলা লড়বেন আইনজীবী কল্যাণ বন্দ্যোপাধ্যায়।

Updated By: Oct 20, 2020, 11:57 AM IST
মামলার অনুমতি পেল ফোরাম ফর দুর্গোৎসব! পুজো নিয়ে হাইকোর্টের রায়ের পুনর্বিবেচনা কাল
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: পুজো রিভিউ মামলার অনুমতি দিল হাইকোর্ট। আজ মামলা ফাইল করার নির্দেশ দেওয়া হয়েছে আদালতের তরফে। আগামিকাল মামলার রিভিউ শুনবেন বিচারপতি সঞ্জীব বন্দ্যোপাধ্যায়। ফোরাম ফর দুর্গাৎসবের পক্ষের হয়ে মামলা লড়বেন আইনজীবী কল্যাণ বন্দ্যোপাধ্যায়।

বাংলায় এবার বেনজির দুর্গাপুজো। মণ্ডপ থাকবে দর্শকশূন্য। গতকালই রায় দিয়েছে কলকাতা হাইকোর্ট। দুর্গাপুজো নিয়ে হাইকোর্টের ঐতিহাসিক রায়ের সিদ্ধান্ত পুনরায় বিবেচনার জন্য আজ  ফোরাম ফর দুর্গোত্সবের পক্ষ থেকে হাইকোর্টে রিভিউ পিটিশন দাখিল করার কথা জানানো হয়েছিল। বিচারপতি সঞ্জীব বন্দ্যোপাধ্যায়ের এজলাসে ফের শুনানি হবে কাল। আর সেদিকেই তাকিয়ে পুজো কমিটিগুলি। 

"হাইকোর্টের সিদ্ধান্তে আঘাত পেয়েছেন। গতকালই খোলাখুলি বলেছেন ফোরাম ফর দুর্গোত্সবের সম্পাদক শাশ্বত বসু।" তাঁর মতে, সিদ্ধান্ত আরও একটু বাস্তবোচিত হলে ভাল হত।  শেষ মুহূর্তে হাইকোর্টের রায়ে খানিক বিপাকেই পড়েছেন পুজো উদ্যোক্তারা। আর তার জেরেই ফের হাইকোর্টের দ্বারস্থ হতে চলেছেন তাঁরা।  

.