Christmas in Kolkata: 'পুলিস পিটিয়ে' বড়দিনের রাতে শহরে গ্রেফতার পাঁচ মদ্যপ

খবর পেয়ে ঘটনাস্থলে আসে শেক্সপিয়ার সরণি থানার পুলিস

Updated By: Dec 25, 2021, 02:56 PM IST
Christmas in Kolkata: 'পুলিস পিটিয়ে' বড়দিনের রাতে শহরে গ্রেফতার পাঁচ মদ্যপ
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: বড়দিনের উত্তেজনায় ধুন্ধুমার শেক্সপিয়ার সরণি। শেক্সপিয়ার সরণি থানার ঢিল ছোঁড়া দুরত্তে একটি পানশালায় মদ্যপ অবস্থায় তাণ্ডব চালাল একদল যুবক-যুবতী। পুলিসকে মারধোরের অভিযোগও উঠেছে তাদের বিরুদ্ধে।।     

শেক্সপিয়ার সরণিতে শুক্রবার রাত দুটোর সময় একটি পানশালায় তান্ডব চালায় মদ্যপ ছয়জন মদ্যপ যুবক যুবতী। ক্লাব কর্তৃপক্ষ যুবক-যুবতীদের বাইরে বের করে দিলে রাস্তায় দাঁড়িয়ে অভব্যতা করেন তারা এমনই অভিযোগ জানিয়েছে ওই পানশালা কর্তৃপক্ষ। 

আরও পড়ুন: BJP: রাজ্য কমিটির পর জেলা কমিটিতেও ব্যাপক রদবদল বিজেপি, অধিকাংশ জেলা সভাপতিই নতুন

খবর পেয়ে ঘটনাস্থলে আসে শেক্সপিয়ার সরণি থানার পুলিস। অভিযোগ উঠেছে যে সেই সময় পুলিসকেও বাধা দেয় তারা। ওই মদ্যপ যুবক-যুবতীদের থামাতে গেলে তাদের বিরুদ্ধে পুলিসকেও মারাধর করার অভিযোগ ওঠে।

ঘটনাস্থল থেকে পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিস। শনিবার দুপুরে অভিযুক্তদের ব্যাঙ্কশাল কোর্টে তোলা হয়। তাদের বিরুদ্ধে ১৪১, ৩৫৩, ১১৪ সহ একাধিক ধারায় মামলা দায়ের করেছে পুলিস। অভিযুক্তদের পরিবারের সদস্যরা এই বিষয়ে কোনও বক্তব্য রাখতে চাননি।       

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.