Firhad Hakim: 'এটা মায়ের মাংস খাওয়ার মতো', চাকরিতে দলের একাংশের দুর্নীতি প্রসঙ্গে বিস্ফোরক ফিরহাদ!

 দলের একাংশ যে টাকা নিয়েছে এবং টানা নিয়ে চাকরি দিয়েছে, সেই বিষয়টিও মেনে নিলেন ফিরহাদ।

Updated By: Jan 1, 2024, 04:21 PM IST
Firhad Hakim: 'এটা মায়ের মাংস খাওয়ার মতো', চাকরিতে দলের একাংশের দুর্নীতি প্রসঙ্গে বিস্ফোরক ফিরহাদ!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চাকরিতে দুর্নীতির অভিযোগ কার্যত মানলেন ফিরহাদ হাকিম। দলের প্রতিষ্ঠা দিবসে পুরমন্ত্রীর মন্তব্য, 'স্বীকার করতে বাধা নেই, দলের একাংশ দুর্নীতি করেছে। যাঁরা টাকা নিয়ে চাকরি করেছেন, তাঁরা অন্যায় করেছেন। এটা মায়ের মাংস খাওয়ার মতো। মমতা বন্দ্যোপাধ্য়ায় দুর্নীতি চান না।'

আর ফিরহাদের এই মন্তব্য বকলমে টাকা নিয়ে চাকরি ও চাকরিতে দুর্নীতি অভিযোগেই শিলমোহর দিল, বলছে ওয়াকিবহল মহল। দলের একাংশ যে টাকা নিয়েছে এবং টানা নিয়ে চাকরি দিয়েছে, সেই বিষয়টিও মেনে নিলেন ফিরহাদ। এমনটাই মত রাজনৈতিক মহলের। যদিও তাঁর নামে ওঠা অভিযোগ তিনি অস্বীকার করেছেন। তিনি চ্যালেঞ্জ করেছেন, যদি কেউ এই কথা প্রমাণ করতে পারেন যে, তিনি চাকরি দেওয়ার নামে টাকা নিয়েছেন, তাহলে তিনি সঙ্গে সঙ্গে ইস্তফা দেবেন। 

এদিন দলের প্রতিষ্ঠা দিবসে নিজের পুর এলাকায় একটি অনুষ্ঠানে যোগ দেন ফিরহাদ হাকিম। সেখানেই বক্তব্য রাখার সময় দুর্নীতি প্রসঙ্গে মুখ খোলেন ফিরহাদ হাকিম। স্পষ্ট করেন নিজের অবস্থান। তাঁর স্পষ্ট কথা, যাঁরা দুর্নীতি করেছেন, তাঁরা নিজের দায়িত্বে করেছেন। কার্যত দলের প্রতিষ্ঠা দিবসে দুর্নীতি ইস্যুতে কড়া বার্তা ফিরহাদ হাকিমের।

আরও পড়ুন, Abhishek Banerjee: নতুন বছরেই ডায়মন্ড হারবারে বার্ধক্যভাতা প্রদান, কথা রাখলেন অভিষেক...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.