হাম লোগ বিজেপি কা কার্যকর্তা, ওখানে পানপরাগ ও গুটখার দমবন্ধকর পরিবেশ: ফিরহাদ

নৈহাটি পুরসভা পুনর্দখল করল তৃণমূল কংগ্রেস। 

Updated By: Aug 17, 2019, 10:13 PM IST
হাম লোগ বিজেপি কা কার্যকর্তা, ওখানে পানপরাগ ও গুটখার দমবন্ধকর পরিবেশ: ফিরহাদ

নিজস্ব প্রতিবেদন: বিজেপিকে 'গুটখা' ও 'পানপরাগ' খাওয়াদের দল বলে কটাক্ষ করলেন ফিরহাদ হাকিম। নৈহাটি পুরসভা বিজেপির হাত থেকে পুনরুদ্ধার করার পর ফিরহাদের দাবি, বিজেপিতে গুটখা ও পানপরাগের দমবন্ধকর পরিবেশে টিকতে না পেরে পুরনো দলে ফিরে এলেন কাউন্সিলররা।   

লোকসভা ভোটের পর একের পর এক পুরসভার তৃণমূল কাউন্সিলরদের ভাঙিয়ে নেন মুকুল রায়। দিল্লিতে বিজেপি নেতা দাবি করেন, নৈহাটির ২৯ জন কাউন্সিলর যোগ দিয়েছেন বিজেপিতে। এরপর ওই পুরসভায় অনাস্থা প্রস্তাবে সই করেন ১৮ জন কাউন্সিলর। শনিবার তাঁরা ফিরলেন পুরনো দলেই। ফিরহাদ হাকিম কাউন্সিলরদের পাশে বসিয়ে বলেন, 'তৃণমূল থেকে যাওয়া কোচ দাবি করেছিলেন, ২৯জনকে যোগদান করালাম। কিন্তু ১৫ জনকেই ভয় দেখিয়ে নিয়ে যেতে পেরেছে। আবার ৩ জন সই করল অনাস্থায়। কিন্তু বিজেপিতে ওঁরা থাকতে পারলেন না।'

এরপরই তাঁর কটাক্ষ, ওরা বিজেপিতে গিয়ে দেখে বলল, অসম্ভব একটা পরিবেশ। সবার মুখে গুটখা ও পান পরাগের গন্ধ। দমবন্ধকর অবস্থা। আর সবাই বলছে, হাম লোগ বিজেপি কা কার্যকর্তা হ্যায়, আপকা স্বাগত হ্যায়। একটা অন্য পরিবেশ তারা ছটফট করতে শুরু করলেন। ওনাদের হৃদয়ে জোড়াফুল, হাতে পদ্মফুল ধরিয়ে দেওয়া হয়েছিল। আবার সবাই চলে এসেছেন। নৈহাটি পৌরসভা পুরনো সংসার একত্রিত হয়ে যাচ্ছেন।

বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন, 'ভয় দেখিয়ে নিয়ে যাওয়া হচ্ছে। ভোট যাঁরা দিয়েছেন, তাঁরা আমাদের সঙ্গে রয়েছেন।'

আরও পড়ুন- মমতার নির্দেশ মেনে বেহালায় শোভন-জায়া রত্নাকে নিয়ে জল নামানোর তদারকিতে মেয়র

 

.