২৪ ঘণ্টার খবরের জের- তৃণমূল ছাত্র পরিষদকে আন্দোলন প্রত্যাহারের নির্দেশ পুরমন্ত্রীর

২৪ ঘণ্টার খবরের জের। খিদিরপুর কলেজে গিয়ে তৃণমূল ছাত্র পরিষদকে আন্দোলন প্রত্যাহারের নির্দেশ দিলেন পুরমন্ত্রী ফিরহাদ হাকিম।  আজ সকালে খিদিরপুর কলেজের মেইন গেটে তালা ঝুলিয়ে দেয় তৃণমূল ছাত্র পরিষদ। গত তেইশে আগস্ট স্নাতক স্তরে ভর্তির সময়সীমা শেষ হয়। তৃণমূল ছাত্র পরিষদের দাবি, ভর্তি সময়সীমা বাড়াতে হবে। একই সঙ্গে কলেজে উন্নয়নের দাবিতে আজ সকালে কলেজে তালা ঝুলিয়ে দেওয়া হয়। কলেজে ঢুকতে বাধা দেওয়া হয় ছাত্রছাত্রী।

Updated By: Sep 4, 2014, 02:28 PM IST
২৪ ঘণ্টার খবরের জের- তৃণমূল ছাত্র পরিষদকে আন্দোলন প্রত্যাহারের নির্দেশ পুরমন্ত্রীর

ওয়েব ডেস্ক: ২৪ ঘণ্টার খবরের জের। খিদিরপুর কলেজে গিয়ে তৃণমূল ছাত্র পরিষদকে আন্দোলন প্রত্যাহারের নির্দেশ দিলেন পুরমন্ত্রী ফিরহাদ হাকিম।  আজ সকালে খিদিরপুর কলেজের মেইন গেটে তালা ঝুলিয়ে দেয় তৃণমূল ছাত্র পরিষদ। গত তেইশে আগস্ট স্নাতক স্তরে ভর্তির সময়সীমা শেষ হয়। তৃণমূল ছাত্র পরিষদের দাবি, ভর্তি সময়সীমা বাড়াতে হবে। একই সঙ্গে কলেজে উন্নয়নের দাবিতে আজ সকালে কলেজে তালা ঝুলিয়ে দেওয়া হয়। কলেজে ঢুকতে বাধা দেওয়া হয় ছাত্রছাত্রী।

অধ্যক্ষ এবং অধ্যাপকদেরও ঢুকতে দেওয়া হয়নি কলেজে। পরে পুলিস গিয়ে তালা খুলে দেয়। কলেজে ঢোকেন অধ্যক্ষ এবং অধ্যাপকরা। অধ্যক্ষের বক্তব্য, বিশ্ববিদ্যালয়ের ভর্তির সময়সীমা শেষ হয়ে যাওয়ায় তিনি আর সময় বাড়ানোর অনুমতি দিতে পারছেন না।  

তবুও নিজেদের দাবি নিয়ে কলেজ চত্বরেই বিক্ষোভ দেখাতে থাকে তৃণমূল ছাত্র পরিষদ। চব্বিশ ঘণ্টায় এই খবর সম্প্রচারিত হওয়ার পরই কলেজে যান ফিরহাদ হাকিম। তিনি জানিয়েছেন, অধ্যক্ষের সঙ্গে তাঁর কথা হয়েছে। ভুল বোঝাবুঝির জেরেই এই ঘটনা বলে দাবি পুরমন্ত্রীর।

.