কালো ধোঁয়ায় ঢাকল চারপাশ, কলকাতা পুলিশের DC ESD’র অফিসে অগ্নিকাণ্ড

গুরুত্বপূর্ণ নথি নষ্টের আশঙ্কা।

Updated By: Jul 21, 2021, 03:07 PM IST
কালো ধোঁয়ায় ঢাকল চারপাশ, কলকাতা পুলিশের DC ESD’র অফিসে অগ্নিকাণ্ড

নিজস্ব প্রতিবেদন: কোনও গুরুত্বপূর্ণ নথি নষ্ট হয়ে যায়নি তো? কারভোরে আগুন লাগল ফুলবাগানে, কলকাতা পুলিসের ডিসি ইএসডি'র অফিসের (Eastern suburban division of Kolkata Police) দোতলায়। প্রায় ঘণ্টা দুয়েকের চেষ্টা আগুন নিয়ন্ত্রণে আনে দমকল। হতাহতের কোনও খবর নেই।

ঘড়িতে তখন পাঁচটা। এদিন ভোরে কলকাতা পুলিশের ডিসি ইএসডি-র অফিসের দোতলা থেকে ধোঁয়া বেরোতে দেখেন পুলিসকর্মীরা। চোখের নিষেমে আশেপাশে এলাকা কালো ধোঁয়ায় ঢেকে যায়। খবর দেওয়া হয় দমকলে। একে একে ঘটনাস্থলে পৌঁছয় দমকলের ৫টি ইঞ্জিন। ঘণ্টা দুয়েকে চেষ্টায় আগুন নেভিয়ে ফেলেন দমকলকর্মীরা।

আরও পড়ুন: "চা খেতে চাও চলে এসো", ফেসবুকে সকলকে স্বাদর আমন্ত্রণ সেই 'চা-কাকু'র

কিন্তু কীভাবে আগুন লাগল? তা এখনও স্পষ্ট নয়। তবে শর্ট সার্কিট থেকে এই অগ্নিকাণ্ড বলে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে। হতাহতের কোনও খবর নেই। তবে, ডিসি ইএসডি’র অগ্নিকাণ্ড গুরুত্বপূর্ণ নথি পুড়ে যাওয়ার আশঙ্কা উড়িয়ে দেওয়া যাচ্ছে না। এদিকে, এই অগ্নিকাণ্ডের জেরে বেশ কিছুক্ষণের জন্য ডিসি ইএসডি’র অফিস সংলগ্ন রাস্তায় যানচলাচল বন্ধ করে দেওয়া হয়। তার ফলে তীব্র যানজট তৈরি হয়। 

(Zee 24 Ghanta App: দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.