Kolkata: পঞ্চমীর সন্ধেয় রেড রোডে গুলি! দাবি করেও পুলিসের জেরায় বয়ান বদল হকি কোচের

পুলিস সূত্রের খবর, রেড রোডের ওই বাস্কেট বল প্রশিক্ষণ কেন্দ্রে কোচিং করাচ্ছিলেন মহম্মদ সাজিদ। তাঁর কাছে দু'জন বাইকে করে এসে হকির প্রশিক্ষণ নিতে চান।

Updated By: Oct 11, 2021, 12:00 AM IST
Kolkata: পঞ্চমীর সন্ধেয় রেড রোডে গুলি! দাবি করেও পুলিসের জেরায় বয়ান বদল হকি কোচের

নিজস্ব প্রতিবেদন: অভিযোগ ছিল, শূন্যে গুলি চালিয়েছে দুই যুবক। পুলিসের জেরায় বয়ান বদল করলেন অভিযোগকারী। দাবি করলেন, শুধুই আগ্নেয়াস্ত্র দেখানো হয়েছে। মহামেডান স্পোর্টিং ক্লাবের কাছে হকি কোচের এমন বয়ান বদল ঘিরে দানা বেঁধেছে রহস্য। সত্যাসত্য উদঘাটনে তদন্তে পুলিস। 

পুলিস সূত্রের খবর, রেড রোডের ওই বাস্কেট বল প্রশিক্ষণ কেন্দ্রে কোচিং করাচ্ছিলেন মহম্মদ সাজিদ। তাঁর কাছে দু'জন বাইকে করে এসে হকির প্রশিক্ষণ নিতে চান। সাজিদের অভিযোগ, কথাবার্তা চলার সময় শূন্যে গুলি চালায় ওই অনাহূতরা। সেই মতো তদন্ত শুরু করে পুলিস। ঘটনার পিছনে ব্যক্তিগত শত্রুতা রয়েছে কিনা তার খোঁজে সাজিদকে জিজ্ঞাসাবাদ করা হয়। পুলিসের জেরায় বয়ান বদল করেন হকি কোচ। তিনি জানান, তাঁকে বাইকে করে এসে দুই যুবক ভয় দেখায়। শূন্যে গুলি ছোড়েনি। ১০-১৫ দিন আগে কয়েকজন তাঁকে হুমকি দেয় বলেও দাবি করেছেন সাজিদ। 

জানা গিয়েছে, সাজিদ বেনিয়াপুকুরের বাসিন্দা। হকির প্রশিক্ষণ দেন। সন্ধেয় একটু দূরে দাঁড়িয়েছিলেন তাঁর ছাত্ররা। আচমকা বাইকে আসা দু'জনের সঙ্গে তাঁর কথা কাটাকাটি হয়। আসে কথা কাটাকাটি হয়। এর পর আগ্নেয়াস্ত্র বের করে তাঁর দিকে লক্ষ্য করলে হাত দিয়ে ঠেলে সরিয়ে দেন। গুলি চলেনি। তবে বন্দুকটি আদৌ আসল না নকল সেই নিয়ে ধন্দ রয়েছে। পুরোনো শত্রুতা থাকতে পারে বলে প্রাথমিক তদন্তে অনুমান পুলিসের।

          

আরও পড়ুন- এখানে চিনা গাড়ি বেচবেন না, সব দেব ভারতেই তৈরি করুন, Tesla-কে বলেছেন Nitin

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.