হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেলেন ফরজানা আলম

ক দিন আগেই তাঁকে নিয়ে অস্বস্তিতে পড়েছিল শাসক দল। ভোটে হেরে দলের বিরুদ্ধে তোপ দাগায় তাঁকে প্রকাশ্যে রাস্তায় দলীয় কর্মীদের হাতে মার খেতে হয়েছিল। সেই তৃণমূলের প্রাক্তন ডেপুটি মেয়র ফরজানা আলাম আজ মারা গেলেন হৃদরোগে আক্রান্ত হয়ে।

Updated By: May 11, 2015, 11:43 PM IST
হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেলেন ফরজানা আলম

ওয়েব ডেস্ক: ক দিন আগেই তাঁকে নিয়ে অস্বস্তিতে পড়েছিল শাসক দল। ভোটে হেরে দলের বিরুদ্ধে তোপ দাগায় তাঁকে প্রকাশ্যে রাস্তায় দলীয় কর্মীদের হাতে মার খেতে হয়েছিল। সেই তৃণমূলের প্রাক্তন ডেপুটি মেয়র ফরজানা আলাম আজ মারা গেলেন হৃদরোগে আক্রান্ত হয়ে। ফরজানার পরিবার তাঁর মৃত্যুর জন্য ক দিন আগে দলীয় কর্মীদের হাতে প্রহৃত হওয়ার ঘটনাকেই দায়ী করছেন।

রাত ৮টা নাগাদ হৃদরোগে আক্রান্ত হওয়ার পর ফরজানাকে ভর্তি করা হয় দক্ষিণ কলকাতার এক হাসপাতাল। রাত ১০টা ১০ নাগাদ তাঁর মৃত্যু হয়। ৩ দিন আগে তিনি গ্রামের বাড়িতে থেকে কলকাতার বাড়িতে ফেরেন। দলীয় কর্মীদের হাতে প্রহৃত হওয়ার পর ৭দিন হাসপাতালে ভর্তি ছিলেন প্রাক্তন ডেপুটি মেয়র।

ওয়ার্ড বদল করে এবারের পুরভোটে ৬৫ নম্বর ওয়ার্ডে তৃণমূলের প্রার্থী করা হয় ফারজানা আলমকে৷ এদিকে, তাঁর পুরনো ওয়ার্ডে সহজেই জিতে যান ইকবাল আমেদ।  বাম প্রার্থীর কাছে হারের পর ফরজানা বলেছিলেন, দলের বিক্ষুব্ধ গোষ্ঠীই তাঁকে চক্রান্ত করে হারিয়ে দিয়েছে৷ এরপরেই দলের অন্য একটা গোষ্ঠী চড়াও হয় তাঁর ওপর। হাসপাতালে ভর্তি করতে হয় ফরজানাকে। ঘটনায় অস্বস্তিতে পড়ে শাসক দল।

.