মালদার গুলিবিদ্ধ শিশুকে এসএসকেএম-এ ভর্তি করতে চরম হয়রানি

মেলেনি স্ট্রেচার, অ্যাম্বুলেন্স। প্রায় আড়াই ঘণ্টা হয়রানি হতে হল পরিবারকে।

Updated By: Sep 9, 2018, 11:45 AM IST
মালদার গুলিবিদ্ধ শিশুকে এসএসকেএম-এ ভর্তি করতে চরম হয়রানি

নিজস্ব প্রতিবেদন:  মালদার গুলিবিদ্ধ শিশুকে এসএসকেএম-এ ভর্তি করতে চরম হয়রানি। মেলেনি স্ট্রেচার, অ্যাম্বুলেন্স। প্রায় আড়াই ঘণ্টা হয়রানি হতে হল পরিবারকে। চাদরে মুড়ে শিশুকে নিয়ে চলল হয়রানি।

মালদা থেকে কলকাতার এসএসকেএম-এ আনা হয়েছে  মালদার গুলিবিদ্ধ শিশুটিকে।  বছর তিনেকের মৃণালকে সঙ্গে নিয়ে হাসপাতালে আসেন তাঁর পরিবার। দিন দশেক আগেই পঞ্চায়েত বোর্ড গঠন ঘিরে অশান্ত হয় মানিকচক।

আরও পড়ুন:  পাত্রী দেখতে গিয়ে তাঁর বাড়িতে বারাকপুরের পাত্র যা ঘটালেন, তা এই রাজ্যে কেন দেশে কোথাও আগে ঘটেনি!

বোড গঠন ঘিরেই অশান্তির সূত্রপাত।পঞ্চায়েতের বিজেপি প্রার্থীর বাড়িতে যান স্থানীয় বিজেপি নেতা কর্মীরা। কেন তৃণমূলকে সমর্থন, এ নিয়ে পুতুল মণ্ডলের সঙ্গে বচসা শুরু হয়। তখনই দুষ্কৃতীদের ছোঁড়া গুলি এসে লাগে  পুতুল মণ্ডলের তিন বছরের শিশুর কপালে।

আরও পড়ুন: পর্দাফাঁস! মোমোকাণ্ডে রাজ্যে প্রথম গ্রেফতারি, ধৃত সম্ভ্রান্ত পরিবারের মেধাবী ইঞ্জিনিয়ারিং ছাত্র! জানেন কেন তিনি করেছেন এমন কাজ?

দুষ্কৃতীদের ছোঁড়া গুলি কপাল ফুঁড়ে বেরিয়ে যায় ছোট্ট মৃণালের। দিন দশেকের চিকিত্‍সায় কিছুটা সুস্থ হয়েছে সে। তবে আরও উন্নত চিকিত্‍সার জন্য  মৃণালকে কলকাতার এসএসকেএম  হাসপাতালে চিকিত্‍সার জন্য এনেছেন তাঁর পরিবার

দশদিন পর এখন অনেকটাইসুস্থ মৃণাল।  গোটা ঘটনায় ১৮জন বিজেপি কর্মীর বিরুদ্ধে মানিকচক থানায় অভিযোগ দায়ের হয়েছে। ফরেন্সিক দলও ঘটনার তদন্ত  শুরু করছে।

 

.