Exclusive Roopa Ganguly: শুভেন্দু অধিকারীকে ভাল করে চিনি না, বড় নেতা মনে হয়: রূপা গঙ্গোপাধ্য়ায়

অনুপম হাজরাকে বাংলা বিজেপিতে কতটা কাজের সুযোগ দেওয়া হয়েছে, তা নিয়ে প্রশ্ন তুললেন রূপা গঙ্গোপাধ্য়ায়

Updated By: Apr 24, 2022, 11:08 PM IST
Exclusive Roopa Ganguly: শুভেন্দু অধিকারীকে ভাল করে চিনি না, বড় নেতা মনে হয়: রূপা গঙ্গোপাধ্য়ায়

নিজস্ব প্রতিবেদন: রাজ্যসভার সাংসদ হিসেবে সোমবারই কার্যকালের মেয়াদ শেষ করছেন রূপা গঙ্গোপাধ্য়ায় (Roopa Ganguly)। তার আগে Zee ২৪ ঘণ্টায় অকপট বিজেপি (BJP) নেত্রী। দিলীপ ঘোষ, সুকান্ত মজুমদার, শুভেন্দু অধিকারী থেকে শুরু করে অমিতাভ চক্রবর্তী। রাজ্য বিজেপির (BJP) কোন নেতাকে তাঁর কেন লাগে, জানালেন রূপা গঙ্গোপাধ্য়ায় (Roopa Ganguly)। 

দিলীপ ঘোষ নাকি সুকান্ত মজুমদার, কার প্রতি আস্থা বেশি? প্রশ্নের উত্তরে রূপা গঙ্গোপাধ্য়ায় (Roopa Ganguly) জানান, দিলীপ ঘোষ (Dilip Ghosh) রাজ্য বিজেপির সভাপতি হওয়ার কয়েক বছরের মধ্য়েই, দলের অন্দরে তাঁকে পরিবর্তনের আওয়াজ উঠেছিল। যার বিরোধিতা করেছিলেন তিনি। কারণ তিনি মনে করেন, কাউকে একটা দায়িত্ব দিলে, তাকে সময় দেওয়া প্রয়োজন। বিজেপি (BJP) নেত্রীর দাবি, "আমার বিশ্বাস সুকান্ত মজুমদারও পারবেন।" এরপর শুভেন্দু  অধিকারী (Suvendu Adhikari) সম্পর্কে ইঙ্গিতপূর্ণ মন্তব্য করেন তিনি।

রূপা গঙ্গোপাধ্য়ায় (Roopa Ganguly) বলেন, "আমি ওনাকে খুব ভাল করে চিনি না। তবে খুব বড় নেতা মনে হয়।" রাজ্য বিজেপির সাধারণ সম্পাদক (সংগঠন)-এর দিকে অভিযোগের আঙুল তুলেছেন দলেরই বহু নেতা। কিন্তু তাঁর সম্পর্কে বিজেপি নেত্রী বলেন, "আমার সঙ্গে সব সময় ভাল ব্যবহার করেছেন।" 

একই সঙ্গে অনুপম হাজরাকে বাংলা বিজেপিতে কতটা কাজের সুযোগ দেওয়া হয়েছে, তা নিয়েও প্রশ্ন তোলেন রূপা গঙ্গোপাধ্য়ায় (Roopa Ganguly)। বাবুল সুপ্রিয় বিজেপি ছেড়ে চলে যাওয়ায়, তাঁর যে 'মন খারাপ' তাও জানান তিনি।   

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 
    

.