EXCLUSIVE: আমেরিকায় ডাক্তারের সঙ্গে অভিষেক বন্দ্যোপাধ্যায়, জি ২৪ ঘণ্টার হাতে এক্সক্লুসিভ ছবি

ছবিতে দেখা গিয়েছে ডাক্তারের সঙ্গে কথা বলে তাঁকে রিপোর্ট দেখাচ্ছেন এবং তাঁর থেকে কিছু বুঝে নিচ্ছে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। ২৬ জুলাই কলকাতা থেকে দুবাই রওনা দেন তিনি। সেখানেই চোখে রোদ চশমা। পিঠে কালো লেদার ব্যাকপ্যাক। নিউইয়র্কের  টাইমস স্কোয়ারে দাঁড়িয়ে সেলফি তোলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

Updated By: Aug 9, 2023, 01:13 PM IST
EXCLUSIVE: আমেরিকায় ডাক্তারের সঙ্গে অভিষেক বন্দ্যোপাধ্যায়, জি ২৪ ঘণ্টার হাতে এক্সক্লুসিভ ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বুধবার আমেরিকায় ৮ তারিক। এই দিনেই ডাক্তারের সঙ্গে অ্যাপয়েন্টমেন্ট ছিল তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। যদিও ডাক্তারের সঙ্গে এই অ্যাপয়েন্টমেন্ট ঘিরে দেশে জলঘোলা হয়েছে বিস্তর। টাইমস স্কোয়ারে তাঁর সেলফি থেকে শুরু করে ইডি নজর এড়িয়ে পালানোর মতো বহু অভিযোগ করা হয়। এর পরেই জি ২৪ ঘণ্টার হাতে এসে পৌঁছেছে ডাক্তারের সঙ্গে তাঁর কথোপকথনের এক্সক্লুসিভ ছবি।

ছবিতে দেখা গিয়েছে ডাক্তারের সঙ্গে কথা বলে তাঁকে রিপোর্ট দেখাচ্ছেন এবং তাঁর থেকে কিছু বুঝে নিচ্ছে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক।

২৬ জুলাই কলকাতা থেকে দুবাই রওনা দেন তিনি। সেখানেই চোখে রোদ চশমা। পিঠে কালো লেদার ব্যাকপ্যাক। নিউইয়র্কের  টাইমস স্কোয়ারে দাঁড়িয়ে সেলফি তোলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

 

আরও পড়ুন: Dhupguri By Election: বিধায়ক প্রয়াত, কবে উপনির্বাচন ধূপগুড়িতে? বিজ্ঞপ্তি জারি কমিশনের

সেই ছবি রীতিমতো ভাইরাল হয়ে গেল সোশ্যাল মিডিয়ায়। তবে, ছবিটি দেখে নেটিজেনদের অনুমান করে নেন অভিষেক বন্দ্যোপাধ্যায় রয়েছেন নিউ ইয়র্কে। যদিও ছবিটি কবে তোলা হয়েছে, তা অবশ্য জানা যায়নি।

এরপরেই সেই ছবি ট্যুইট করে বিতর্কে জড়িয়ে পড়েন সিপিআইএম এর রাজ্য সম্পাদক মহম্মদ সেলিম।

আরও পড়ুন: Buddhadeb Bhattacharya Hospitalised: সুখবর, বুধেই বাড়ি ফিরছেন বুদ্ধবাবু...

'নিউ ইয়র্ক থেকে সেলফি পাঠিয়েছেন একাধিক কেলেঙ্কারিতে অভিযুক্ত সাংসদ কাম মাফিয়া ডন'! অভিষেক বন্দ্যোপাধ্যায়কে নিশানা করে লেখেন সিপিএম-এর সাধারণ সম্পাদক মহম্মদ সেলিম। পাল্টা জবাব দেন তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ।   

 

দলের মুখপাত্র কুণাল ঘোষের ট্যুইট করেন, ‘কয়েকবছর আগের কথা। পার্টির কাজ আছে বলে এক নামী নেতা বান্ধবীর সঙ্গে একটি রাজ্যের হোটেলে চলে যান। তাঁর বিমান এবং হোটেলের কাগজ তাঁর বাড়িতে দেন পার্টিরই আরেক নেতা, আমাদেরও দেন। চূড়ান্ত অশান্তি হয়। আমরা সৌজন্যের খাতিরে তখন ছাপিনি। এবিষয়ে আপনার কিছু জানা আছে মহম্মদ সেলিম'?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.