কংগ্রেস ছেড়ে তৃণমূলে যোগ দিলেন প্রণবপুত্র অভিজিৎ, দুঃখপ্রকাশ বোন শর্মিষ্ঠার

মূল থেকে তৃণে এসেছি কিন্তু কংগ্রেসেই আছি: অভিজিৎ মুখোপাধ্যায়

Updated By: Jul 5, 2021, 05:41 PM IST
কংগ্রেস ছেড়ে তৃণমূলে যোগ দিলেন প্রণবপুত্র অভিজিৎ, দুঃখপ্রকাশ বোন শর্মিষ্ঠার

নিজস্ব প্রতিবেদন: জল্পনার অবসান। অবশেষে সোমবার তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়ে পুত্র অভিজিৎ মুখোপাধ্যায়। সোমবার তাঁর হাতে পতাকা তুলে দেন তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় ও লোকসভার দলনেতা সুদীপ বন্দ্যোপাধ্যায়।

একুশের বিধানসভা ভোটে এ রাজ্যে কংগ্রেসের ভরাডুবির পর থেকেই অভিজিৎ মুখোপাধ্যায়ের কংগ্রেস ত্যাগ নিয়ে জল্পনা ছিল। এরপর ক্যামাক স্ট্রিটে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের অফিসে গিয়ে তিনি বৈঠক করলে সেই জল্পনা আরও বেড়ে যায়। অবশেষে সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে সোমবার তৃণমূলে যোগ দিলেন জঙ্গিপুরের প্রাক্তন সাংসদ অভিজিৎ মুখোপাধ্যায়। তাঁকে দলে নেওয়ার জন্য তৃণমূল সুপ্রিম মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়কে ধন্যবাদ জানান জঙ্গিপুরের প্রাক্তন সাংসদ। বিজেপিকে তোপ দেগে তিনি বলেন, বিজেপির বিরুদ্ধে লড়ায়ে মমতা বন্দ্যোপাধ্যায় হাত শক্ত করতেই তাঁর ঘাসফুল শিবিরে যোগদান। তিনি বলেন, ‘মূল থেকে তৃণে এসেছি কিন্তু কংগ্রেসেই আছি’।

আরও পড়ুন: দেবাঞ্জন কাণ্ডের জের! কোনও অনুষ্ঠানে যাওয়ার আগে কী করতে হবে? বিধায়কদের শেখাল তৃণমূল

আরও পড়ুন: মাঝপথে ছত্রভঙ্গ, ব্যারিকেড টপকে এগোতে পারল না গেরুয়া শিবিরের মিছিল

অভিজিৎ মুখোপাধ্যায়ের রাজনৈতিক জ্ঞান ও প্রজ্ঞা দলকে আরও সমৃদ্ধ করবে বলে জানান পার্থ চট্টোপাধ্যায়। যদিও দাদার এই হঠাৎ শিবির বদলের সিদ্ধান্তকে ভাল ভাবে নেননি বোন তথা প্রণবকন্যা শর্মিষ্ঠা মুখোপাধ্যায়। টুইটারে নিজের হতাশা প্রকাশ করেন তিনি।         

.