বুদ্ধদেব ভট্টাচার্যের শারীরিক অবস্থার অবনতি, ভর্তি করা হল হাসপাতালে

বুদ্ধদেব ভট্টাচার্যের অক্সিজেন লেভেল ওঠানামা করছে।

Updated By: May 25, 2021, 12:46 PM IST
বুদ্ধদেব ভট্টাচার্যের শারীরিক অবস্থার অবনতি, ভর্তি করা হল হাসপাতালে

নিজস্ব প্রতিবেদন: প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্যের শারীরিক অবস্থার অবনতি। ভর্তি করা হল হাসপাতালে। সূত্রের খবর, মঙ্গলবার সকাল থেকে বুদ্ধদেব ভট্টাচার্যের অক্সিজেন লেভেল কমে যায়। অক্সিজেন লেভেল ৮০-৮১ তে নেমে যায়। দিন কয়েক আগেই করোনায় আক্রান্ত হন  প্রাক্তন মুখ্যমন্ত্রী। বাড়িতেই তাঁর চিকিৎসা চলছিল।

আরও পড়ুন: কোকেনকাণ্ডে ধৃত BJP নেতার সঙ্গে ধনখড়ের ছবি পোস্ট, ফের কল্যাণের নিশানায় রাজ্যপাল

মঙ্গলবার সকাল সাড়ে ১১টা নাগাদ বুদ্ধদেব ভট্টাচার্যের পান অ্যাভিনিউয়ের বাড়িতে পৌঁছে যায় অ্যাম্বুল্যান্স। দুপুর ১২টায় দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে  প্রাক্তন মুখ্যমন্ত্রীকে ভর্তি করা হয়। সূত্রের খবর, আইসিইউ-তে রেখে বুদ্ধদেব ভট্টাচার্যের চিকিৎসা চলবে। তার আগে করা হবে স্ক্যান।  গত ১৮ মে করোনায় াক্রান্ত হন বুদ্ধদেব ভট্টাচর্য। করোনায় আক্রান্ত হন তাঁর স্ত্রী মীরা ভট্টাচার্যও। তখনই প্রাক্তন মুখ্যমন্ত্রীকে হাসপাতালে ভর্তির করার প্রস্তুতি নেওয়া হয়। কিন্তু বাড়িতে থেকেই চিকিৎসা করাতে চান বুদ্ধদেব ভট্টাচার্য। 

আরও পড়ুন: Narada Scam: ইয়াসের জেরে বন্ধ থাকবে কোর্ট, বুধবারও হবে না নারদ শুনানি

ফলে তাঁর স্ত্রী মীরা ভট্টাচার্যকে হাসপাতালে ভর্তি করা হয়। সোমবারই সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন মীরা। গত কয়েকদিন ধরে বুদ্ধদেব ভট্টাচার্যেরও শারীরিক অবস্থার ক্রমশ উন্নতি হচ্ছিল বলে জানান চিকিৎসকরা। বাইপ্যাপের সাহায্যে তাঁকে রাখা হয়েছিল। তবে মঙ্গলবার হঠাৎই অবস্থা সংকটজনক হয়ে যায়। ফলে আর ঝুঁকি নিতে চাননি চিকিৎসকেরা।

.