সম্পত্তির লোভে পুত্রবধূ ও নাতির হাতে প্রৌঢ়া খুন

বিষয়ের বিষ। প্রাণ গেল বৃদ্ধার। তাও আবার নিজেরই পুত্রবধূ ও নাতির হাতে। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার বরানগরের তিন নম্বর নিয়োগী পাড়ায়। ধৃত পুত্রবধূ ও নাতি দেবাঞ্জনের ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।

Updated By: Jun 25, 2016, 06:46 PM IST
সম্পত্তির লোভে পুত্রবধূ ও নাতির হাতে প্রৌঢ়া খুন

ওয়েব ডেস্ক: বিষয়ের বিষ। প্রাণ গেল বৃদ্ধার। তাও আবার নিজেরই পুত্রবধূ ও নাতির হাতে। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার বরানগরের তিন নম্বর নিয়োগী পাড়ায়। ধৃত পুত্রবধূ ও নাতি দেবাঞ্জনের ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।

৫ কাঠা জমিকে ঘিরেই মূল বিবাদের সূত্রপাত। বরানগরের তিন নং নিয়োগীপাড়ার  বাসিন্দা বছর ৭৫-র মাধবী জানা। প্রৌঢ়ার মেয়ে সোমা প্রামাণিকের অভিযোগ, মায়ের ৫ কাঠা জমি নিজের নামে লিখিয়ে নিতে চেয়েছিলেন বৌমা শিখা জানা। মদত ছিল প্রৌঢ়ার নাতি দেবাঞ্জনেরও। জমি আদায়ের জন্য তাঁর মাকে প্রায়ই মারধর করা হত বলে অভিযোগ।

আরও পড়ুন গভীর রাতে উল্টোডাঙার হরিজন বস্তিতে বহিরাগতের হামলা

শুক্রবার এ নিয়ে ফের অশান্তি শুরু হয়। কিন্তু সম্পত্তি লিখে দিতে রাজি হননি ৭৫ বছরের বৃদ্ধা। এরপর মাধবী জানাকে চেলাকাঠ দিয়ে বেধড়ক পেটান তাঁর নাতি ও বৌমা। আশঙ্কাজনক অবস্থায় প্রথমে বরানগর স্টেট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয় বৃদ্ধাকে। এরপর তাঁকে স্থানান্তরিত করা হয় সাগর দত্ত হাসপাতালে। শনিবার সকালে মৃত্যু হয় মাধবীদেবীর।

প্রৌঢ়ার ছেলে দেবাশিস জানারও অভিযোগ, সম্পত্তি নিয়ে বিবাদের জেরে তাঁর সঙ্গেও স্ত্রী-ছেলের সম্পর্ক ভাল ছিল না। এ নিয়ে প্রায়ই ঝামেলা হত। শুক্রবার মাকে মারধর করতে দেখে তিনি বাধা দিতে যান। তাঁকেও বেধড়ক পেটানো হয়।

আরও পড়ুন বদলি হলেন SSKM-এর সুপার মানস সরকার

শনিবার সকালে বরানগর থানায় প্রৌঢ়ার পুত্রবধু ও নাতির নামে বরানগর থানায় অভিযোগ দায়ের করেন বৃদ্ধার মেয়ে সোমা প্রামাণিক। অভিযোগের ভিত্তিতে পুত্রবধু শিখা ও নাতি দেবাঙ্গনকে গ্রেফতার করেছে পুলিস। ধৃতদের বিরুদ্ধে পরিকল্পনামাফিক সংগঠিত খুনের অভিযোগ এনেছে পুলিস।

.