এবার লালবাজারের নজরে নারদ ভিডিও, টরেন্টকে নোটিস কলকাতা পুলিসের

ইন্টারনেটে নারদ ডিভিও আপলোড করল কে?  কোথা থেকে আপলোড করা হয়েছিল এ ভিডিও?  সব প্রশ্নের উত্তর খুঁজতে এবার লালবাজার নোটিস পাঠাল  ভিডিও আপলোডকারী ওয়েবসাইট টরেন্টকে। তবে এখনও কোনও উত্তর দেয়নি টরেন্ট।

Updated By: Jun 25, 2016, 06:29 PM IST
এবার লালবাজারের নজরে নারদ ভিডিও, টরেন্টকে নোটিস কলকাতা পুলিসের

ওয়েব ডেস্ক: ইন্টারনেটে নারদ ডিভিও আপলোড করল কে?  কোথা থেকে আপলোড করা হয়েছিল এ ভিডিও?  সব প্রশ্নের উত্তর খুঁজতে এবার লালবাজার নোটিস পাঠাল  ভিডিও আপলোডকারী ওয়েবসাইট টরেন্টকে। তবে এখনও কোনও উত্তর দেয়নি টরেন্ট।

নারদকাণ্ডে তদন্তের জাল বিস্তৃত করছে কলকাতা পুলিস। এবার লালবাজারের নজরে নারদ ভিডিও। কে বা কারা নারদ ভিডিও আপলোড করল ইন্টারনেটে? কোথা থেকে এই ভিডিও আপলোড করা হয়েছিল? এই বিষয়গুলি জানতে টরেন্টকে নোটিস পাঠাল কলকাতা পুলিস।

শুক্রবার রাতে কলকাতা পুলিসের তরফে টরেন্টের দফতরে ইমেল করা হয়েছে। যত দ্রুত সম্ভব টরেন্টকে এই তথ্য জানাতে বলেছে লালবাজার। বৃহস্পতিবারই নারদ কর্তা ম্যাথু স্যামুয়েলকে নোটিস পাঠায় কলকাতা পুলিস। তার পর থেকেই এই তদন্ত নিয়ে লালবাজারের তত্পরতা তুঙ্গে। নারদ কর্তা কলকাতায় কবে কার সঙ্গে দেখা করেন?  কেই বা তাঁর হয়ে হোটেল বুক করেছিলেন? তা জানতে শুক্রবার বেশ কয়েকটি হোটেলে হানা দেন গোয়েন্দারা। নারদ কর্তার বিমান যাত্রার বিস্তারিত তথ্য জানতে চাওয়া হয়েছে দুটি অনলাইন ট্রাভেল এজেন্সির কাছেও।

গোয়েন্দা প্রধানের দাবি ম্যাথু স্যামুয়েলের খরচ খরচায় বেশ কিছু অসঙ্গতিও পেয়েছেন তাঁরা। নারদ কর্তাকে কারা সাহায্য করেছিল? কে টাকা দিয়েছিল নারদ কর্তাকে? তাদের মোটিভই বা ঠিক কী ছিল?  নারদ কর্তা লালবাজারে হাজিরা দেওয়ার আগেই সেসব নিয়ে তথ্য প্রমাণ সংগ্রহ করতে চাইছে কলকাতা পুলিস।

.