সমাজবিরোধীদের তাণ্ডবে একবালপুরে মুড়ি-মুরকির মতো বোমাবাজি, ইটবৃষ্টি, গুলি

এলাকা দখলকে কেন্দ্র করে দুদল সমাজবিরোধীর সংঘর্ষ। উত্তপ্ত হয়ে উঠল একবালপুরের হোসেন শা রোড। মুড়ি-মুরকির মতো বোমা পড়ল। চলল কয়েক রাউন্ড গুলি। অবস্থা সামাল দিতে গিয়ে আক্রান্ত হল পুলিস। ঘটনায় জখম বেশ কয়েকজন স্থানীয় বাসিন্দা।

Updated By: May 17, 2015, 10:15 PM IST
সমাজবিরোধীদের তাণ্ডবে একবালপুরে মুড়ি-মুরকির মতো বোমাবাজি, ইটবৃষ্টি, গুলি

ওয়েব ডেস্ক: এলাকা দখলকে কেন্দ্র করে দুদল সমাজবিরোধীর সংঘর্ষ। উত্তপ্ত হয়ে উঠল একবালপুরের হোসেন শা রোড। মুড়ি-মুরকির মতো বোমা পড়ল। চলল কয়েক রাউন্ড গুলি। অবস্থা সামাল দিতে গিয়ে আক্রান্ত হল পুলিস। ঘটনায় জখম বেশ কয়েকজন স্থানীয় বাসিন্দা।

সেদিন ছিল পুলিসের দাদাগিরি। মোবাইল চুরির অভিযোগ জানাতে গিয়ে থানার ভিতর পুলিসের হাতে বেধড়ক মার খান দুই ছাত্র। আর এদিন দুদল দুষ্কৃতীর তাণ্ডবে রণক্ষেত্রের চেহারা।

ঘটনাস্থল একই। একবালপুর। খাস কলকাতার বুকে দুষ্কৃতীদের স্বর্গরাজ্য বলে পরিচিত যে এলাকা। এদিন যে ঘটনায় ফের শিরোনামে উঠে এল একবালপুর, তার সূত্রপাত দিনকয়েক আগে। স্থানীয় একটি দোকানে তোলাবাজিকে কেন্দ্র করে অশান্ত হয় একবালপুর। অভিযোগ ওঠে সমাজবিরোধী আনোয়ারের বিরুদ্ধে। সেদিন আনোয়ারের দলের একজন মার খায়। সেদিনের বদলা নিতেই এদিনের পাল্টা হামলা। দলবল নিয়ে চড়াও হয় আনোয়ার ও তার চেলা চামুণ্ডারা। দুদল সমাজবিরোধীর তাণ্ডবে উত্তপ্ত হয়ে ওঠে একবালপুর। ইটবৃষ্টি, মুড়ি-মুরকির মতো বোমাবাজিতে এলাকা যেন রণক্ষেত্র। চলে কয়েক রাউন্ড গুলিও। বোমা ও ইটের ঘায়ে জখম হন কয়েকজন বাসিন্দা।

.