Kolkata: শ্বশুরবাড়িতে মহিলাকে গণধর্ষণের অভিযোগ, দেওরের পর গ্রেফতার স্বামীও

এমনকি নির্যাতিতার মাথায় বন্দুক ঠেকিয়ে ডিভোর্স নিতে বাধ্য করা হয়েছিল বলেও অভিযোগ। নির্যাতিতার অভিযোগের ভিত্তিতে আগেই দেওর মহম্মদ সমীরকে গ্রেফতার করেছিল একবালপুর থানার পুলিস। এবার পুলিসের জালে নির্যাতিতার স্বামী মহম্মদ শাহরুখ ওরফে কালুয়া ভিকি। 

Updated By: Dec 10, 2022, 03:11 PM IST
Kolkata: শ্বশুরবাড়িতে মহিলাকে গণধর্ষণের অভিযোগ, দেওরের পর গ্রেফতার স্বামীও
নিজস্ব চিত্র।

রণয় তিওয়ারি: বিয়ের পর থেকেই চলত নির্যাতন। মারধর তো ছিলই, দেওর, ননদ, ননদাই-কেউই বাদ যেত না। বিয়ের পর থেকেই নিত্যদিন শ্বশুর বাড়িতে অত্যাচার চলত। তবে এই ঘটনা চরমে পৌঁছন গণধর্ষণের পর। নির্যাতিতার হাত, পা বেঁধে তাকে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ। ঘটনাটি ঘটেছে ১০ অগাস্ট। সাফিয়া খাতুন নামে এক মহিলা গত ২৩ সেপ্টেম্বর একবালপুর থানায় অভিযোগে জানান, বিয়ের পর থেকেই শ্বশুর বাড়িতে অত্যাচার চলত। এমনকি আত্মীয়দের উপস্থিতিতে তাঁর গলায় ওড়নার ফাঁস জড়িয়ে তাঁকে খুন করার চেষ্টা করা হয় বলেও অভিযোগ।

আরও পড়ুন, TET 2022: আগামীকাল টেট, পরীক্ষাকেন্দ্রে কোন জিনিস নিয়ে যাবেন না, প্রস্তুতিই বা কী হবে? জেনে নিন

এমনকি নির্যাতিতার মাথায় বন্দুক ঠেকিয়ে ডিভোর্স নিতে বাধ্য করা হয়েছিল বলেও অভিযোগ। নির্যাতিতার অভিযোগের ভিত্তিতে আগেই দেওর মহম্মদ সমীরকে গ্রেফতার করেছিল একবালপুর থানার পুলিস। এবার পুলিসের জালে নির্যাতিতার স্বামী মহম্মদ শাহরুখ ওরফে কালুয়া ভিকি। শুক্রবার রাত ভবানীপুর এলাকা থেকে গ্রেফতার করে একবালপুর থানার পুলিস। ঘটনার পর থেকেই পলাতক ছিল স্বামী মহম্মদ শাহরুখ ওরফে কলুয়া ভিকি।

পুলিস সূত্রে জানা গিয়েছে, সোর্স মারফত পুলিস জানতে পারে অভিযুক্ত শাহরুখ ভবানীপুর এলাকায় এক ধাবাতে রয়েছে একটি মেয়ের সঙ্গে। এরপরই জাল বিছিয়ে অভিযুক্তকে গ্রেফতার করে পুলিস। ধৃতকে শনিবার আলিপুর পুলিস কোর্টে তোলা হবে। প্রসঙ্গত, ২০২০ সালে বিয়ে হয়েছিল শাহরুখ ও সাফিয়ার। কিন্তু বিয়ের পর থেকে অত্যাচার করত স্বামীর পরিবার। দিন দিন সেই অত্যাচারের পরিমান বাড়তে থাকে। বিয়ের সময় ৭ লক্ষ টাকা দেওয়া হয় নির্যাতিতার বাড়ি থেকে। এরপরও ৪০ লক্ষ টাকা চেয়ে অত্যাচার চালাচ্ছিল। 

তবে গণধর্ষণে সব মাত্রা ছাড়িয়ে যায়। স্বামী তার ইচ্ছের বিরুদ্ধে যৌন সংসর্গ করেন। পরে দেওর ও তার বন্ধুরাও তাতে যোগ দেয়। শুধু কিল-চড় নয়, লোহার রড দিয়েও মহিলাকে মারা হয় বলে পুলিসের দাবি। সে কারণে স্বামী-দেওর ও ননদ-সহ আত্মীয়দের বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় মামলাও দায়ের করা হয়। ২৩ সেপ্টেম্বর মামলা দায়ের করার পর ভারতীয় দণ্ডবিধির ৪৯৮ A বধূ নির্যাতন, ৩০৭ খুনের চেষ্টা, ৩৭৬ D ধর্ষণ, ৪০৬ বিশ্বাসঘাতকতা, ৩২৪ ধারালো অস্ত্র দিয়ে মারধর, ৫০৬ হুমকি,  ২৫/২৭ আর্মস অ্যাক্টে মামলা দায়ের হয়েছে বলে খবর। 

আরও পড়ুন, Primary TET: রবিবার প্রাথমিক টেট: রাজ্যজুড়ে নজিরবিহীন নিরাপত্তা, চলবে অতিরিক্ত মেট্রো

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)       

.