Saradha-কাণ্ডে সাপ্লিমেন্টারি চার্জশিট ইডি-র, নাম কুণাল-সুমনের

সারদাকাণ্ডে আর্থিক লেনদেন সংক্রান্ত বিষয়টি তদন্ত করেছে ইডি (ED)।  

Updated By: Aug 27, 2021, 05:34 PM IST
Saradha-কাণ্ডে সাপ্লিমেন্টারি চার্জশিট ইডি-র, নাম কুণাল-সুমনের

নিজস্ব প্রতিবেদন:সারদাকাণ্ডে সাপ্লিমেন্টারি চার্জশিট জমা দিল ইনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ED)। ব্যাঙ্কশাল আদালতে জমা পড়েছে এই চার্জশিট। তাতে নাম রয়েছে তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ (Kunal Ghosh) ও  সাংবাদিক সুমন চট্টোপাধ্যায়ের (Suman Chattopadhyay) নাম হয়েছে। আর্থিক তছরূপ আইনের ধারায় কুণাল ঘোষের একটি ও সুমন চট্টোপাধ্যায়ের দুটি কোম্পানির নাম উল্লেখ করেছে ইডি। 

সারদাকাণ্ডে আর্থিক লেনদেন সংক্রান্ত বিষয়টি তদন্ত করেছে ইডি (ED)। তাদের চার্জশিটে রয়েছে কুণাল ঘোষের (Kunal Ghosh) 'স্ট্র্যাটেজি মিডিয়া' ও সুমন চট্টোপাধ্যায়ের  (Suman Chattopadhyay) 'দিশা প্রোডাকশন ও মিডিয়া প্রাইভেট লিমিটেড' এবং 'একদিন ইন্ডিয়া প্রাইভেট লিমিটেড' নামে দুটি সংস্থার নাম। 

সারদাকাণ্ডে ইতিমধ্যেই সিবিআইয়ের মামলায় গ্রেফতার হয়েছিলেন কুণাল ঘোষ (Kunal Ghosh) ও সুমন চট্টোপাধ্যায়  (Suman Chattopadhyay)। এখন জামিনে রয়েছেন তাঁরা। কুণাল ঘোষ বর্তমানে তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক। চার্জশিটের পিছনে রাজনৈতিক উদ্দেশ্য দেখতে পাচ্ছে তৃণমূল নেতৃত্ব। ত্রিপুরায় কুণাল ঘোষ তৎপর হয়েছেন, সে কারণে তাঁর নামে চার্জশিট জমা দেওয়া হল বলে মনে করছে তারা।

আরও পড়ুন- Tripura: ABVP আটকে রেখেছিল কমন রুমে, দু'ঘণ্টা পর ফিরে অভিযোগ TMCP-র 'নিখোঁজ' ছাত্রীর

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.