Coal Smuggling | Exclusive: কয়লাকাণ্ডে মন্ত্রী মলয় ঘটককে ফের নোটিস ইডির, তলব বিধায়ক সুশান্ত মাহাতকেও

এটাই শেষ নোটিস পাঠানো হয়েছে মন্ত্রী মলয় ঘটককে।

Updated By: Jul 14, 2022, 10:55 AM IST
Coal Smuggling | Exclusive: কয়লাকাণ্ডে মন্ত্রী মলয় ঘটককে ফের নোটিস ইডির, তলব বিধায়ক সুশান্ত মাহাতকেও
মলয় ঘটক (বাঁদিকে), সুশান্ত মাহাত (ডানদিকে)

বিক্রম দাস: কয়লাকাণ্ডে (Coal Smuggling) তদন্তের গতি আরও বাড়াল ইডি (ED)। ইডির ফাঁসে এবার শাসকদলের বিধায়ক সুশান্ত মাহাত (Sushanta Mahato)। নোটিস পাঠিয়ে বাঘমুণ্ডির বিধায়ক সুশান্ত মাহাতকে দিল্লিতে তলব করেছে ইডি। পাশাপাশি, ফের দিল্লিতে তলব করা হয়েছে রাজ্যের মন্ত্রী মলয় ঘটককেও (Moloy Ghatak)। 

এই নিয়ে পঞ্চমবার মন্ত্রী মলয় ঘটককে নোটিস পাঠাল ইডি। শুক্রবার তাঁকে দিল্লিতে তলব করা হয়েছে। ইডি সূত্রে খবর, এটাই শেষ নোটিস পাঠানো হয়েছে মন্ত্রী মলয় ঘটককে। এবারও যদিও তিনি হাজিরা না দেন, তবে এবার কড়া পদক্ষেপ নেবে ইডি। শুক্রবার দিল্লিতে গিয়ে হাজিরা না দিলে, মন্ত্রী মলয় ঘটকের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেবে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট।

প্রসঙ্গত, অন্যদিকে কয়লা ও গরু পাচারকাণ্ডে বিনয় মিশ্রকে পলাতক আর্থিক তছরূপকারী ঘোষণার দাবিতে পাতিয়ালা হাইকোর্টের দ্বারস্থ হয়েছে ইডি। আদালত আবেদন মঞ্জুর করলেই দেশে-বিদেশে ছড়িয়ে ছিটিয়ে থাকা বিনয় মিশ্রের নামে-বেনামে সব সম্পত্তি বাজেয়াপ্ত করতে পারবে তদন্তকারী সংস্থা।

আরও পড়ুন, CBI। Coal Scam Case: কয়লা কাণ্ডে সিবিআই জালে ইসিএল-এর বর্তমান ও প্রাক্তন জিএম-সহ ৭ চাঁই

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.