Mamata Releases Her Album: পুজোয় মমতার নতুন অ্যালবাম, বাবুলের গানে খুশি নন তৃণমূল সুপ্রিমো!

বাংলার নামে বদনাম করা কিছু লোকের কাজ। আর বাংলার নামে বদনাম করলে আমার খুব রাগ হয়। এই মাটির নামে বদনাম করলে রাগ হয়। এই মাটির কারও সম্পর্কে অসম্মান করলে রাগ হয়

Updated By: Sep 25, 2022, 10:25 PM IST
Mamata Releases Her Album: পুজোয় মমতার নতুন অ্যালবাম, বাবুলের গানে খুশি নন তৃণমূল সুপ্রিমো!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিপুল কর্মকাণ্ডের মধ্যেও ছবি আঁকেন, কবিতা লেখেন, গানও লেখেন মমতা বন্দ্যোপাধ্যায়। এবার পুজোয় প্রকাশিত হল মমতা গানের অ্যালবাম। সেখানে রয়েছে মমতার ৮টি গান। গানগুলি লিখেছেন, সুরও দিয়েছেন তিনি। গানগুলি গেয়েছেন ইন্দ্রনীল সেন, অদিতি মুন্সি, মনোময় ভট্টাচার্য, বাবুল সুপ্রিয়র মতো ৮ শিল্পী। তবে বাবুলের গাওয়া গানে খুশি নন মুখ্যমন্ত্রী। চেপেও রাখেননি সেকথা। চেতলার পুজোর উদ্বোধনে গিয়ে প্রকাশ্যে বাবুলকে বলে দেন, তুমি অন্তর দিয়ে গান গাওনি। ওই কথা শুনে বাবুল বলেন, টেনশন ছিল। পাল্টা মমতা বলেন, টেনশনের অর্ধেক স্ত্রীকে দিয়ে দাও।

আরও পড়ুন-বিতর্কের অবসান, দীপ্তিকে ক্লিনচিট! নন স্ট্রাইকার্সদের কড়া বার্তা এমসিসি-র

রবিবার নজরুল মঞ্চে প্রকাশিত হল তৃণমূলের মুখপত্র জাগো বাংলা-র উত্সব সংখ্য়া। উত্সব সংখ্যার প্রচ্ছদটিও এঁকেছেন মুখ্যমন্ত্রী। সেই অনুষ্ঠানেই প্রকাশিত হল মমতা বন্দ্যোপাধ্যায়ের ওই গানের অ্যালবাম উত্সবের গান। অনুষ্ঠানে মমতার লেখা 'ধ্রুবতারা তুমি' গানটি গেয়ে শোনান শিল্পী মনোময় ভট্টাচার্য। ঝরনার মতো ঝর গ্রামটি গেয়ে শোনান তৃষা পারুই। মমতা বন্দ্যোপাধ্যায়ের কথা ও সুরে আকাশ যেখানে নীলিমায় নীল গানটি গেয়ে শোনালেন শিল্পী চন্দ্রিকা।

উল্লেখ্য, ওই অনুষ্ঠানে তাঁর বিরুদ্ধে সেশ্য়াল মিডিয়ায় অহেতুক সমালোচনা করা হচ্ছে বলে অভিযোগ করেন। মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, একসময় দিল্লিতে গিয়ে লজ্জা হতো।  বাংলার নামে বদনাম করা কিছু লোকের কাজ। আর বাংলার নামে বদনাম করলে আমার খুব রাগ হয়। এই মাটির নামে বদনাম করলে রাগ হয়। এই মাটির কারও সম্পর্কে অসম্মান করলে রাগ হয়। যে যেখানেই থাকুন প্রত্যেকটা মানুষের জীবনে একটা না একটা কার্মকাণ্ড থাকবেই। একটা কোথায় ছবি বের হল তা নিয়েও সমালোচনার ঝড়। আমাদের সংস্কৃতি তো মাথা তুলে চলার সংস্কৃতি। বাইরের কিছু লোক টাকা নিয়ে এখানে এমন কেউ নেই যে যার সম্পর্কে এরা খারাপ কথা বলে না। যারা সকালে থেকে সারাদিন এসব করছেন তারা যদি বাংলায় কী কী উন্নয়ন হচ্ছে কোথায় কী ভালো কাজ হয়েছে তা যদি তুলে ধরতেন তাহলে বাংলার উন্নয়ন আরও প্রচার পেত। গোটা দেশে তা শোভা পেত।
 
সোশ্যাল মিডিয়ায় তাঁর সমালোচনা নিয়ে মুখ্যমন্ত্রী বলেন, আপানারা আমাকে গালাগাল করুন আমার কিছু যায় আসে না। শুভ মহালয়ার দিনে মায়ের কাছে কামনা করব দেবী যেন সকলকে ভালো রাখেন। আর বলব যারা এসব করছেন তারা বেশি করে এসব করুন। বেশি করে এসব করে যদি শান্তিতে ঘুমাতে পারেনা তাহলে নিশ্চয় ঘুমাবেন। তবে আমার প্রতিহিংসা পরায়ণ নই। বদলা নয়, বদল চাই বলেছিলাম বলেই গত ৩৪ বছরের বাম আমলের কাউকে গ্রেফতার করিনি। ধোয়া তুলসীপাতা কেউ নয়। যারা দিল্লিতে বসে রয়েছে, ওটা দিল্লি কা লাড্ডু। যে খেয়েছে সে পস্তেছে। যে খায়নি সেও পস্তেছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.