Mamata at Park Street: 'এবার যেন ভুলভাল গেও না', মন্ত্রী ইন্দ্রনীলকে মমতার বার্তা

গানে গলা মেলালেন মমতা বন্দ্যোপাধ্যায়

Updated By: Dec 20, 2021, 05:49 PM IST
Mamata at Park Street: 'এবার যেন ভুলভাল গেও না', মন্ত্রী ইন্দ্রনীলকে মমতার বার্তা

নিজস্ব প্রতিবেদন: সোমবার পার্কস্ট্রিটে ক্রিসমাস ফেস্টিভ্য়ালের উদ্বোধন করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায় (Mamata Banerjee at Park Street Christmas Festival 2021)। অনুষ্ঠানে বক্তৃতা শেষে রাজ্যের মন্ত্রী তথা গায়ক ইন্দ্রনীল সেনকে (Indranil Sen) গান গাইতে বললেন তিনি। মন্ত্রী গান গাইতে যাওয়ার আগেই তাঁকে বিশেষ একটি বার্তা দিলেন মুখ্যমন্ত্রী। ইন্দ্রনীলের উদ্দেশে মাইক হাতে মমতা বন্দ্য়োপাধ্যায় (Mamata Banerjee) বলেন, "এবার যেন ভুলভাল গেও না"।

দিদির নির্দেশ মেনে গান গাইতে শুরু করেন ইন্দ্রনীল সেন (Indranil Sen)। 'বিশ্বপিতা তুমি হে প্রভু' এবং 'মঙ্গল দীপ জ্বেলে' গান দুটো শোনান তিনি। গলা মেলান খোদ মুখ্যমন্ত্রী। মন্ত্রী কিছু ভুল করলে স্নেহমিশ্রিত মৃদু বকুনিতে সেই ভুল সংশোধনও করে দেন মমতা বন্দ্য়োপাধ্যায় (Mamata Banerjee)। কিন্তু মুখ্যমন্ত্রীর এই বার্তা কি নিছকই মজা করে দেওয়া? রাজনৈতিক বিশ্লেষকদের একাংশের মতে, সম্ভবত বিতর্ক এড়াতেই মুখ্যমন্ত্রীর এই বার্তা। কারণ সম্প্রতি মুম্বই সফরে গিয়ে জাতীয় সঙ্গীত গেয়ে বিতর্কে জড়িয়েছিলেন তিনি। মমতা বন্দ্য়োপাধ্যায়ের (Mamata Banerjee) বিরুদ্ধে চেয়ারে বসে জাতীয় সঙ্গীত গাওয়ার অভিযোগ করেন বিজেপি নেতারা। রাজ্য BJP সভাপতি সুকান্ত মজুমদার থেকে শুরু করে সাংসদ রাজু বিস্ত, অমিত মালব্য-সহ একাধিক নেতা ট্যুইট করে সেই অভিযোগ করেন। তাই যাতে বিতর্ক না হয়, সেজন্য আগেই ইন্দ্রনীলকে সতর্ক করেন মুখ্যমন্ত্রী। 

এছাড়া, ক্রিসমাস (Christmas Festival 2021) উপলক্ষে সকলকে ভাল থাকার বার্তা দেন মমতা বন্দ্য়োপাধ্যায় (Mamata Banerjee)। তাঁকে ঐক্যবদ্ধ থাকার বার্তা দিতেও শোনা যায়। তিনি বলেন, "আমাদের এক সঙ্গে থাকতে হবে। উৎসব সবার, ধর্ম আপনার। দেশ তখনই শক্তিশালী হবে, যখন আমরা এক সঙ্গে থাকব। ইউনিটি ধরে রাখতে হবে। কোনও ডিভিশন নয়।"

আরও পড়ুন: Kolkata Murder: '৭ জন পুরুষসঙ্গী স্ত্রীর, ফোনে প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের অডিও শোনায়!' দাবি লেদার কমপ্লেক্স খুনে ধৃত স্বামীর

আরও পড়ুন: Miss Election: পুরভোটের ফল বেরনোর আগেই 'জয়ী' অনন্যা, পেলেন সর্বাধিক 'ভোট'! 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

 

.