J P Nadda: "বাংলা ভাগ নিয়ে প্রকাশ্যে আলটপকা মন্তব্য নয়", রাজ্য নেতাদের কড়া বার্তা নাড্ডার

সম্প্রতি 'বঙ্গভঙ্গ' নিয়ে সুর চড়িয়েছেন মুখ্যমন্ত্রী। আলিপুরদুয়ারের সভা থেকে তিনি বলেন, "কোনওভাবেই বাংলা ভাগ হতে দেব না। আমি রক্ত দেওয়ার জন্য তৈরি। কিছু নেতার কাজকর্ম নেই আমাকে ভয় দেখাচ্ছে। বলছে উত্তরবঙ্গকে ভাগ না করলে আমাকে মেরে দেবে। আমি বলি তোমার ক্ষমতা থাকলে আমার বুকে বন্দুক ঠেকাও। এতবড় ক্ষমতা তোমাদের?" 

Reported By: কমলাক্ষ ভট্টাচার্য | Updated By: Jun 9, 2022, 03:43 PM IST
J P Nadda: "বাংলা ভাগ নিয়ে প্রকাশ্যে আলটপকা মন্তব্য নয়", রাজ্য নেতাদের কড়া বার্তা নাড্ডার
প্রতীকী ছবি

কমলাক্ষ ভট্টাচার্য: উত্তরবঙ্গ বঞ্চিত। উত্তরবঙ্গের উন্নয়ন হচ্ছে না। উত্তরবঙ্গের মানুষ প্রতারিত। ইত্যাদি নানাবিধ অভিযোগ বারবার সরব হয়েছেন রাজ্য বিজেপির (BJP) নেতারা। তাঁদের বেশ কয়েকজন বাংলা ভাগেও জিগির তুলেছিলেন। এবারের বঙ্গ সফরে সেই সমস্ত নেতাদের কঠোর বার্তা দিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা (J P Nadda)। 

কখনও সাংসদ জন বার্লা ও জয়ন্ত রায়, কখনও বিধায়ক আনন্দময় বর্মন (BJP MLA Anandamoy Barman)। বারবার উত্তরবঙ্গকে বঞ্চনার অভিযোগে সরব হয়েছেন তাঁরা। একই সঙ্গে উত্তরবঙ্গকে আলাদা রাজ্যেরও দাবি জানিয়েছেন। মে মাসে যখন বাংলা সফলে এসেছিলেন অমিত শাহ (Amit Shah)। তখন তাঁর মঞ্চেও আলাদা রাজ্যের দাবি জানিয়েছিলেন মাটিগাড়া নকশালবাড়ির বিজেপি (BJP) বিধায়ক আনন্দময় বর্মন (BJP MLA Anandamoy Barman)। অমিত শাহও উত্তরবঙ্গের বঞ্চনা নিয়ে সরব হয়েছিলেন। 

তবে এবার বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার (J P Nadda) গলায় শোনা গেল অন্য সুর। সূত্রের খবর, বৃহস্পতিবার দলের সাংসদ-বিধায়কদের সঙ্গে বৈঠকে বাংলা ভাগ ইস্য়ুতে কঠোর বার্তা দিলেন তিনি। রাজ্য নেতৃত্বকে তিনি বলেছেন, বাংলা ভাগ নিয়ে প্রকাশ্য়ে আলটপকা মন্তব্য করা যাবে না।    

সম্প্রতি 'বঙ্গভঙ্গ' নিয়ে সুর চড়িয়েছেন মুখ্যমন্ত্রী। আলিপুরদুয়ারের সভা থেকে তিনি বলেন, "আলিপুরদুয়ার, কোচবিহারের মানুষকে বলব আমরা সবাই এক। কোনওভাবেই বাংলা ভাগ হতে দেব না। আমি রক্ত দেওয়ার জন্য তৈরি। রবীন্দ্রনাথ, নজরুল,পঞ্চানন বর্মাকে ভাগ করতে পারবেন? কিছু নেতার কাজকর্ম নেই আমাকে ভয় দেখাচ্ছে। বলছে উত্তরবঙ্গকে ভাগ না করলে আমাকে মেরে দেবে। আমি বলি তোমার ক্ষমতা থাকলে আমার বুকে বন্দুক ঠেকাও। এতবড় ক্ষমতা তোমাদের?" সরাসরি বিজেপিকে হুঁশিয়ারি দেন মুখ্যমন্ত্রী।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.