''দিদিমণির মন খারাপ, চন্দ্রবাবু আসছেন চা খেতে'', কটাক্ষ দিলীপের

পরবর্তী গেমপ্ল্যান কী হবে? সূত্রের খবর, তা নিয়ে আলোচনা করতেই এদিন মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করতে আসছেন চন্দ্রবাবু নাইডু।

Updated By: May 20, 2019, 02:16 PM IST
 ''দিদিমণির মন খারাপ, চন্দ্রবাবু আসছেন চা খেতে'', কটাক্ষ দিলীপের

নিজস্ব প্রতিবেদন: ''সরকার গড়বে মোদীই। দিদিমণির মন খারাপ হয়ে গিয়েছে। চন্দ্রবাবু নাইডু ও মমতা বন্দ্যোপাধ্যায়ের কোনও কাজ নেই, তাই চা খেতে আসছেন তিনি।'' 
সোমবার মমতা বন্দ্যোপাধ্যায় ও চন্দ্রবাবু নাইডুর বৈঠক প্রসঙ্গে এমনটাই বললেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। 

 

প্রসঙ্গত, সর্বত্রই বুথ ফেরত্ সমীক্ষায় বিজেপির জয়জয়কার।  অধিকাংশ বুথ ফেরত সমীক্ষাতেই স্পষ্ট হয়েছে, ৩০০ কাছাকাছি আসন নিয়ে সরকার গঠন করতে চলেছে বিজেপি। যদিও মমতা বন্দ্যোপাধ্যায়ের পাল্টা টুইট করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। বুথ ফেরত সমীক্ষার পূর্বাভাসকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন। একই সঙ্গে তাঁর অভিযোগ, এটা আসলে একটা পরিকল্পিত ছক।

'বিজেপি-বাহিনীর বেনজির অত্যাচার',ভোট দিয়ে বেরিয়ে তোপ দাগলেন মমতা
তাঁর আরও গুরুতর অভিযোগ, হাজার হাজার ইভিএম বদলাতেই এই গুজব রটানো হচ্ছে। এই পরিস্থিতিতে তিনি বিরোধীদের শক্ত ও দৃঢ় থাকতে বলেছেন। তাঁর বক্তব্য, বিরোধীরা একসঙ্গে এর বিরুদ্ধে লড়াই করবেন।

 

কিন্তু এর পরবর্তী গেমপ্ল্যান কী হবে? সূত্রের খবর, তা নিয়ে আলোচনা করতেই এদিন মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করতে আসছেন চন্দ্রবাবু নাইডু। বিরোধী রাজনৈতিক দলগুলিকে নিয়ে মোদী বিরোধী যে জোট গড়তে বদ্ধপরিকর মমতা বন্দ্যোপাধ্যায়, তাদের কী স্ট্র্যাটেজি, তা নির্ধারিত করতেই এই বৈঠক। কিন্তু বিজেপি এই বৈঠককে গুরুত্ব দিতে নারাজ। তা এদিন দিলীপ ঘোষের মন্তব্যেই স্পষ্ট। 

 

 

.