প্রণবের চিঠিতে ক্ষুব্ধ ডেরেকের টুইট

রাষ্ট্রপতি নির্বাচন ঘিরে ফের বিতর্ক। এবার বিতর্কের কেন্দ্রে তৃণমূল সাংসদ ডেরেক ওব্রায়ানের টুইট। রাষ্ট্রপতি নির্বাচনে সমর্থন চেয়ে ইতিমধ্যেই বিভিন্ন রাজনৈতিক দলের কাছে চিঠি পাঠিয়েছেন প্রণব মুখোপাধ্যায়। কংগ্রেস সহ বিভিন্ন দলের ৮০০ সাংসদের কাছে ইতিমধ্যেই পৌঁছেছে এই চিঠি।

Updated By: Jul 15, 2012, 09:59 PM IST

রাষ্ট্রপতি নির্বাচন ঘিরে ফের বিতর্ক। এবার বিতর্কের কেন্দ্রে তৃণমূল সাংসদ ডেরেক ওব্রায়ানের টুইট। রাষ্ট্রপতি নির্বাচনে সমর্থন চেয়ে ইতিমধ্যেই বিভিন্ন রাজনৈতিক দলের কাছে চিঠি পাঠিয়েছেন প্রণব মুখোপাধ্যায়। কংগ্রেস সহ বিভিন্ন দলের ৮০০ সাংসদের কাছে ইতিমধ্যেই পৌঁছেছে এই চিঠি। সকলেই সম্বোধন করা হয়েছে ডিয়ার ফ্রেন্ড বা প্রিয় বন্ধু হিসেবে। চিঠি পাঠানো হয়েছে তৃণমূল নেত্রীকেও। ইতিমধ্যেই ফেসবুকে চিঠির প্রাপ্তি স্বীকার করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। 
তবে চিঠির এই সম্বোধন নিয়েই টুইটে ক্ষোভপ্রকাশ করেছেন ডেরেক ওব্রায়ান। ইউপিএর দ্বিতীয় বৃহত্তম শরিক দলের সর্বময়ী কর্ত্রীকে কেন শুধুই প্রিয় বন্ধু বলা হয়েছে তাই নিয়েই তাঁর এই টুইট। চিঠিতে ব্যক্তিগত ছোঁয়ার অভাব রয়েছে বলে টুইটে শ্লেষাত্মক মন্তব্য করেছেন তৃণমূল সাংসদ। এমনকী একই চিঠি বিভিন্ন সাংসদকে পাঠানো হয়েছে বলেও মন্তব্য করেছেন তিনি। রাজনৈতিক মহলের একাংশের মত, শুধুই বন্ধু হিসেবে সম্বোধনের মধ্যে দিয়ে প্রণব মুখোপাধ্যায় আরও একবার স্পষ্ট করে দিয়েছেন যে, তৃণমূল নেত্রীকে বাড়তি গুরুত্ব দিতে তিনি রাজি নন।

.