অধীরের ইচ্ছায় মমতার বিরুদ্ধে প্রার্থী হিসাবে উঠে এল দীপা দাশমুন্সির নাম

অধীর চৌধুরীর ইচ্ছায় মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে প্রার্থী হিসাবে উঠে এল দীপা দাশমুন্সির নাম। চূড়ান্ত সিদ্ধান্ত নেবে হাইকমান্ড। তবে, দীপা নিজে কি শেষপর্যন্ত এই কঠিন চ্যালেঞ্জ নিতে রাজি হবেন? প্রদেশ কংগ্রেসে কৌতুহল তুঙ্গে।

Updated By: Mar 15, 2016, 09:34 PM IST
অধীরের ইচ্ছায় মমতার বিরুদ্ধে প্রার্থী হিসাবে উঠে এল দীপা দাশমুন্সির নাম

ওয়েব ডেস্ক: অধীর চৌধুরীর ইচ্ছায় মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে প্রার্থী হিসাবে উঠে এল দীপা দাশমুন্সির নাম। চূড়ান্ত সিদ্ধান্ত নেবে হাইকমান্ড। তবে, দীপা নিজে কি শেষপর্যন্ত এই কঠিন চ্যালেঞ্জ নিতে রাজি হবেন? প্রদেশ কংগ্রেসে কৌতুহল তুঙ্গে।

মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে বরাবরই সরব দীপা দাশমুন্সি। তবে কি ভোটের ময়দানে এবার তাঁকে দেখা যাবে ভবানীপুরে?

লোকসভা ভোটে হেরে যাওয়ার পর রাজ্য রাজনীতিতে আর তাঁকে সে ভাবে দেখা যাচ্ছিল না। মূলত নিজের জেলাতেই আটকে রেখেছিলেন নিজেকে। বিধানসভা ভোটে সেই দীপা দাশমুন্সিকেই মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে প্রার্থী করতে উদ্যোগী হয়েছেন অধীর চৌধুরী।

ভবানীপুরে দীপার প্রার্থী হওয়া নিয়ে সোনিয়া গান্ধীর সঙ্গেও অধীর চৌধুরীর কথা হয়েছে। এই কেন্দ্রের জন্য হাইকমান্ডের কাছে ইতিমধ্যেই জমা পড়েছে ওমপ্রকাশ মিশ্রর নামও। তবে, দীপা রাজি হলে তাঁকে পাঠানো হতে পারে বালিগঞ্জে। দলীয় সূত্রে খবর, তিনি একটু হলেও দ্বিধাগ্রস্ত। হ্যাঁ বললে কঠিন লড়াই। আর না বললে, কংগ্রেস মহলে প্রচার হবে মমতার বিরুদ্ধে দাঁড়ানোর সাহস দেখালেন না তিনি।

.