ডেঙ্গিতে মৃত্যু হয়েছে ডাক্তারি ছাত্রীর

ডেঙ্গিতে মৃত্যু ডাক্তারি ছাত্রীর। আজ সকালে বেসরকারি হাসপাতালে মৃত্যু হয় দুর্গাপুরের বাসিন্দা মালিনী ব্যানার্জির। ২৫ নভেম্বর থেকেই আরজি করের সিসিইউতে ভর্তি ছিলেন তিনি।

Updated By: Dec 3, 2015, 08:29 PM IST
ডেঙ্গিতে মৃত্যু হয়েছে ডাক্তারি ছাত্রীর

ওয়েব ডেস্ক: ডেঙ্গিতে মৃত্যু ডাক্তারি ছাত্রীর। আজ সকালে বেসরকারি হাসপাতালে মৃত্যু হয় দুর্গাপুরের বাসিন্দা মালিনী ব্যানার্জির। ২৫ নভেম্বর থেকেই আরজি করের সিসিইউতে ভর্তি ছিলেন তিনি।

এবার ডেঙ্গির বলি আরজি কর মেডিক্যাল কলেজে এমবিবিএসের প্রথম বর্ষের ছাত্রী। দুর্গাপুরের বাসিন্দা মালিনী ব্যানার্জি থাকতেন হাসপাতালের লেডিজ হস্টেলে। ২৫ নভেম্বর থেকে আরজি কর হাসপাতালের সিসিইউতে ভর্তি ছিলেন। পরিস্থিতির অবনতি হওয়ায় পয়লা ডিসেম্বর তাঁকে স্থানান্তরিত করা হয় বেসরকারি হাসপাতালে। বৃহস্পতিবার সকালে মারা যান মালিনী। তবে আর জি করের পড়ুয়া থেকে নার্সিং স্টাফ সবাই এককথায় মানছেন পরিস্থিতি ভয়াবহ।

সরকারি হাসপাতালেই গেড়ে বসেছে ডেঙ্গি। আর জি করের নার্সিং হস্টেল থেকে শুরু করে অ্যাকাডেমি বিল্ডিং, বাড়ছে ডেঙ্গির প্রকোপ। পরিস্থিতি নিয়ে সংবাদমাধ্যমের কাছে মুখ খোলেননি আরজি করের প্রিন্সিপাল। বারবার ফোনের পর সুপার অবশ্য জানিয়েছেন, আর জি করের ডেঙ্গি পরিস্থিতি নিয়ে বলা বারণ আছে। যা বলার বলবে স্বাস্থ্য দফতর। স্বাস্থ্য অধিকর্তা বিশ্বরঞ্জন সত্‍পতি জানিয়েছেন রিপোর্ট হাতে আসার পরেই এনিয়ে কথা বলবেন। এত আড়ালে কী ঢেকে রাখা যাবে কলকাতার সরকারি হাসপাতালের ডেঙ্গির প্রকৃত ছবি?

.