হিন্দুস্তান পার্কের কাছে ভেঙে পড়ল বিপজ্জনক বাড়ি, প্রাণ হারালেন এক ব্যক্তি

দক্ষিণ কলকাতার হিন্দুস্তান পার্কের কাছে ভেঙে পড়ল একটি বিপজ্জনক বাড়ি। দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন এক ব্যক্তি। ২২ কোটি টাকা মূল্যের এই সম্পত্তি নিয়ে দীর্ঘদিনই চলছিল শরিকি বিবাদ। অভিযোগ উঠছে বাড়িটি ভেঙে ফেলা নিয়ে গড়িমসি করেছে পুরসভাও। যদিও পুরসভার দাবি, আইনি কারণে অনেকক্ষেত্রেই ভেঙে ফেলা যায় না বিপজ্জনক ঘোষণা করা বাড়িও।

Updated By: Aug 2, 2015, 09:04 AM IST

ওয়েব ডেস্ক: দক্ষিণ কলকাতার হিন্দুস্তান পার্কের কাছে ভেঙে পড়ল একটি বিপজ্জনক বাড়ি। দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন এক ব্যক্তি। ২২ কোটি টাকা মূল্যের এই সম্পত্তি নিয়ে দীর্ঘদিনই চলছিল শরিকি বিবাদ। অভিযোগ উঠছে বাড়িটি ভেঙে ফেলা নিয়ে গড়িমসি করেছে পুরসভাও। যদিও পুরসভার দাবি, আইনি কারণে অনেকক্ষেত্রেই ভেঙে ফেলা যায় না বিপজ্জনক ঘোষণা করা বাড়িও।

প্রায় ২২ কোটি টাকার সম্পত্তি। শরিকি গণ্ডগোল চলছিল দীর্ঘদিন ধরেই। ভগ্নপ্রায় বাড়িতে থাকতেন জ্যোত্স্না বল ও তাঁর দাদা অমিতাভ কর। অভিযোগ, বাড়ির প্রকৃত মালিক তাঁরা নন।

ভেঙে পড়ার পর পৌছে যায় ডিজাস্টার ম্যানেজমেন্ট গ্রুপ। বিপজ্জনক বাড়ি ভেঙে ক্ষতিগ্রস্ত হয়েছে পাশের একটি বিল্ডিংও।

বিপজ্জনক তকমা লাগানোর পরও অনেকক্ষেত্রে আইনি জটিলতায় ভেঙে ফেলা যায় না বহু বাড়ি। হিন্দুস্তান পার্কের বাড়িটির ক্ষেত্রেও কি এরকমটাই হয়েছিল? বিপজ্জনক এই বাড়ির দিকে ইতিমধ্যেই কি থাবা বসাতে শুরু করেছিল প্রমোটাররা?

.