বন্ধ ঘরে পড়ে ছেলের মৃতদেহ; পাশে শুয়ে প্রতিবন্ধী বৃদ্ধা, ঠাকুরপুকুরে চাঞ্চল্য

করোনায় মৃত্যু হয়েছে কমল দে'র, দাবি পরিবারের 

Updated By: May 13, 2021, 03:03 PM IST
বন্ধ ঘরে পড়ে ছেলের মৃতদেহ; পাশে শুয়ে প্রতিবন্ধী বৃদ্ধা, ঠাকুরপুকুরে চাঞ্চল্য

নিজস্ব প্রতিবেদন: বন্ধ ঘরে পড়ে করোনায় মৃত ছেলের দেহ। মৃতদেহের পাশে শুয়ে করোনায় আক্রান্ত প্রতিবন্ধী বৃদ্ধা। বুধবার বিকেলে এমনই মর্মান্তিক ঘটনার সাক্ষী থাকলেন ঠাকুরপুকুরের চন্দ্রপল্লির বাসিন্দারা। স্থানীয় সূত্রে খবর, প্রায় ৯ ঘণ্টা পর মৃতদেহ উদ্ধার করে প্রশাসন। বৃদ্ধাকে চিকিৎসার জন্য় এম আর বাঙুর হাসপাতালে (M. R. Bangur Hospital ) ভরতি করা হয়।   

আরও পড়ুন:  রাজ্যে Oxygen-র সমস্যা মেটাতে ৫ সদস্যের কমিটি গঠন স্বাস্থ্যভবনের

ঠাকুরপুকুরের চন্দ্রপল্লির বাসিন্দা কমল দে (Kamal Dey), বয়স ৫৩। প্রতিবন্ধী বৃদ্ধা মাকে নিয়ে একাই বাড়িতে থাকতেন। প্রতিবেশীরা জানান, সোমবারের পর থেকে কমল দে'কে(Kamal Dey) আর বাড়ির বাইরে বের হতে দেখে যায়নি। বাড়ির জানালা, দরজাও বন্ধ ছিল। বুধবার সন্দেহ হওয়ায় ঠাকুরপুকুর থানায়(Thakurpukur Police Station) খবর দেওয়া হয়। বিকেল চারটে নাগাদ পুলিশ আসে। দরজা ভেঙে দেখা যায় মৃত অবস্থায় পড়ে রয়েছেন কমল দে(Kamal Dey)। মৃতদেহের পাশে অসহায় অবস্থায় পড়ে প্রতিবন্ধী বৃদ্ধা। মৃতের ভাই নির্মলকুমার দে জানান, কমল দে এবং তাঁর মা দু'জনেই করোনায় আক্রান্ত ছিলেন। বাড়িতেই চিকিৎসা চলছিল। সোমবার সকালে শেষ তাঁর সঙ্গে কমল দে'র শেষ কথা হয়। জানা গিয়েছে, বুধবার রাত সাড়ে এগারোটা নাগাদ বৃদ্ধাকে উদ্ধার করে এম আর বাঙুর হাসপাতালে (M. R. Bangur Hospital )  ভরতি করা হয়। এরও প্রায় দু'ঘণ্টা পর মৃত কমল দে'র দেহ উদ্ধার করে কর্পোরেশন। 

আরও পড়ুন: 'Mamata-র পথ নির্দেশিকায় শিল্পায়ন,' দায়িত্ব নিয়েই বললেন শিল্পমন্ত্রী Partha

বিভিন্ন ইস্যুতে একাধিক মামলা করেছিলেন মৃত কমল দে। অশোকস্তম্ভ লাগানো গাড়িতে ঘোরা নিয়ে রাজ্য়ের প্রাক্তন নির্বাচন কমিশনার মীরা পাণ্ডের বিরুদ্ধে মামলা করেছিলেন তিনি। এছাড়া, পুলিশের ভুড়ি থাকবে কেন? এই প্রশ্ন তুলে হাইকোর্টে মামলা করেছিলেন। যা নিয়ে বেশ শোরগোল হয়েছিল। এমনকী শিল্পপতি সঞ্জীব গোয়েঙ্কার বিরুদ্ধেও মামলা করেছিলেন।    

.