Cossipore BJP Leader Death: 'ফাঁস লেগে মৃত্যু অর্জুন চৌরাসিয়ার,' হাইকোর্টে ময়নাতদন্তের রিপোর্ট পেশ কমান্ড হাসপাতালের

ময়নাতদন্তের রিপোর্ট সহ অন্যান্য নমুনা, নথি ও তথ্য রাজ্যের তদন্তকারীদের দেওয়ার নির্দেশ 

Updated By: May 10, 2022, 04:54 PM IST
Cossipore BJP Leader Death: 'ফাঁস লেগে মৃত্যু অর্জুন চৌরাসিয়ার,' হাইকোর্টে ময়নাতদন্তের রিপোর্ট পেশ কমান্ড হাসপাতালের

নিজস্ব প্রতিবেদন : মৃত বিজেপি যুব মোর্চা নেতা অর্জুন চৌরাসিয়ার দেহের ময়নাতদন্তের রিপোর্ট হাইকোর্টে পেশ করল কমান্ড হাসপাতাল। গলায় ফাঁস লেগে মৃত্যু হয়েছে অর্জুনের। ময়নাতদন্তের রিপোর্টে এমনটাই উল্লেখ বলে জানা গিয়েছে। এদিন ময়নাতদন্তের রিপোর্ট নিয়ে কমান্ড হাসপাতাল থেকে ৩ জন অফিসার আদালতে আসেন।

এদিন আদালতে কমান্ড হাসপাতালের তরফে জানানো হয় যে, শনিবার ময়নাতদন্ত হয়েছে। তিন সদস্যের টিম এই ময়নাতদন্ত করেছে। ময়নাতদন্তের সময় আরজিকর এবং কল্যাণী হাসপাতালের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। দক্ষিণ ২৪ পরগনার  CJM-এর উপস্থিতিতেই ময়নাতদন্ত হয়। পাশাপাশি,  কেন্দ্রীয় সরকারের আইনজীবী আরও জানান যে, "থানা থেকে বারবার ময়নাতদন্তের রিপোর্ট এবং অন্যান্য নমুনা চাওয়া হচ্ছে। যুগ্ম কমিশনার পদমর্যাদার অফিসার ফোন করে তথ্য চাইছেন। কিন্তু আদালতের নির্দেশ আমরা এই ময়নাতদন্ত করেছি বলে, আমরা কোনও নথি দেইনি।"

অন্যদিকে রাজ্যের তরফে জানানো হয় যে, "ময়নাতদন্তের জন্য পূর্ব ভারতের শ্রেষ্ঠ বিশেষজ্ঞ আমাদের কাছে রয়েছে। আমাদের কাছে থাকা তথ্য অনুযায়ী অন্তত ৩৩টি ময়নাতদন্ত কমান্ড হাসপাতাল থেকে SSKM হাসপাতালে পাঠানো হয়েছে।" এই সওয়াল জবাবের পর শেষে ময়নাতদন্তের রিপোর্ট সহ অন্যান্য নমুনা, নথি ও তথ্য রাজ্যের তদন্তকারীদের দেওয়ার নির্দেশ দিল প্রধান বিচারপতির ডিভিশন বেঞ্চ। জানা যাচ্ছে, রিপোর্টে উল্লেখ, যখন ঝোলানো হয়েছে, তখনও অর্জুন জীবিত ছিল। নখের মধ্যে অন্য কোনও চামড়ার অস্তিত্ব পাওয়া যায়নি।

আরও পড়ুন, GTA Election: নির্বাচন কমিশনে রাজ্যের আর্জি, জুনেই GTA নির্বাচনের সম্ভাবনা

Babul Supriyo: বাবুলের প্রাক্তন PA-র বিরুদ্ধে FIR করল CBI, মোদী-শাহ-কে তোপ তৃণমূল বিধায়কের

Mamata on Nobel Prize: নোবেল চুরি বড় অসম্মানের: মমতা, CBI-এর থেকে তদন্ত ফেরাতে চান মুখ্যমন্ত্রী

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.