কাটোয়ার কংগ্রেস বিধায়ক সহ ৯ কাউন্সিলর যোগ দিলেন তৃণমূলে

যেতে পারি, কিন্তু কেন যাব? গত সাতদিন ধরে এই প্রশ্নই বারবার ঘুরেফিরে এসেছে। শেষ পর্যন্ত তৃণমূলেই যোগ দিলেন কাটোয়ার কংগ্রেস বিধায়ক রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায়। সঙ্গে কাটোয়ার নয় কাউন্সিলর সহ বেশ কয়েকজন জনপ্রতিনিধি।

Updated By: May 29, 2015, 06:02 PM IST
কাটোয়ার কংগ্রেস বিধায়ক সহ ৯ কাউন্সিলর যোগ দিলেন তৃণমূলে

ওয়েব ডেস্ক: যেতে পারি, কিন্তু কেন যাব? গত সাতদিন ধরে এই প্রশ্নই বারবার ঘুরেফিরে এসেছে। শেষ পর্যন্ত তৃণমূলেই যোগ দিলেন কাটোয়ার কংগ্রেস বিধায়ক রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায়। সঙ্গে কাটোয়ার নয় কাউন্সিলর সহ বেশ কয়েকজন জনপ্রতিনিধি।

কংগ্রেস পরিষদীয় দলের ডেপুটি লিডার তৃণমূল কংগ্রেসে যোগ দেওয়ার সঙ্গে সঙ্গেই দলের সহসভাপতির দায়িত্বও দেওয়া হয়েছে। এখন প্রশ্ন, যাব না যাব না করেও শেষ পর্যন্ত কেন গেলেন রবিবাবু? প্রকাশ্যে যতটুকু বলা যায়, ততটুকুই বলেছেন তিনি।

বক্তব্যে অন্তত দুবার তুলে এনেছেন শান্তির কথা। তাহলে কি দলবদলের সঙ্গে শান্তির কোনও সম্পর্ক আছে? গত পুরসভা নির্বাচনে তৃণমূল এবং কংগ্রেসের লড়াই, সংঘর্ষ, গুলি, প্রাণহানি, সব ঘটনারই সাক্ষী কাটোয়ার রবীন্দ্রনাথ। তাঁর বিরুদ্ধে তৃণমূল কর্মী খুনের অভিযোগে মামলাও দায়ের করা হয়। ঘনিষ্ঠ মহলে বারবার বলেছেন, দলবদল না করলে এলাকায় তাঁকে এবং তাঁর কর্মীদের টিকে থাকা মুশকিল। মোবাইলের ইনবক্সে জমা হয়েছে অসংখ্য প্রাণহানির হুমকি। তাহলে দলবদলের এটাই কি কারণ তৃণমূলের নবনির্বাচিত সহসভাপতির? এ প্রশ্নে অবশ্য কোনও উত্তর দিতে চাননি রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায়।

.