খুনের চেষ্টার অভিযোগে গ্রেফতার কংগ্রেস প্রার্থী দেবরাজ চক্রবর্তী

গ্রেফতার করা হল কংগ্রেস প্রার্থী দেবরাজ চক্রবর্তীকে। বিধাননগর কর্পোরেশন এলাকার সাত নম্বর ওয়ার্ডের প্রার্থী তিনি। গতরাতে খুনের চেষ্টা ও দাঙ্গা বাধানোর অভিযোগে তাঁকে গ্রেফতার করে পুলিস। কংগ্রেসের অভিযোগ, ষড়যন্ত্র করেই ফাঁসানো হয়েছে তাঁদের প্রার্থীকে। যিনি দেবরাজ চক্রবর্তীর বিরুদ্ধে খুনের চেষ্টার অভিযোগ এনেছেন সেই সত্যব্রত সাঁতরা দক্ষিণ দমদম পৌরসভার ২১ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর।

Updated By: Oct 5, 2015, 03:39 PM IST

ওয়েব ডেস্ক: গ্রেফতার করা হল কংগ্রেস প্রার্থী দেবরাজ চক্রবর্তীকে। বিধাননগর কর্পোরেশন এলাকার সাত নম্বর ওয়ার্ডের প্রার্থী তিনি। গতরাতে খুনের চেষ্টা ও দাঙ্গা বাধানোর অভিযোগে তাঁকে গ্রেফতার করে পুলিস। কংগ্রেসের অভিযোগ, ষড়যন্ত্র করেই ফাঁসানো হয়েছে তাঁদের প্রার্থীকে। যিনি দেবরাজ চক্রবর্তীর বিরুদ্ধে খুনের চেষ্টার অভিযোগ এনেছেন সেই সত্যব্রত সাঁতরা দক্ষিণ দমদম পৌরসভার ২১ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর।

বাড়ি নাগেরবাজারের নয়াপট্টি রোডে। সত্যব্রত সাঁতরার অভিযোগ, শনিবার ভোট চলার সময় তাঁকে খুনের চেষ্টা করেন দেবরাজ চক্রবর্তী। কংগ্রেসের অভিযোগ, সত্যব্রত সাঁতরা এলাকার লোকই নন। তাহলে ভোটের দিন বিধাননগর এলাকায় কী করছিলেন তিনি? মন্ত্রী পূর্ণেন্দু বসুর আপ্ত সহায়ক ছিলেন দেবরাজ চক্রবর্তী। পরে তৃণমূল ছেড়ে কংগ্রেসে যোগ দেন।

.