পরিবহণ ব্যবসায়ীকে মারধরের অভিযোগ নিবেদিতা সেতুর টোল প্লাজার কর্মীদের বিরুদ্ধে

পরিবহণ ব্যবসায়ীকে মারধরের অভিযোগ উঠল নিবেদিতা সেতুর টোল প্লাজার কর্মীদের বিরুদ্ধে। বেনিয়মের প্রতিবাদ করাতেই মারধর,  দাবি ব্যবসায়ীর। অন্যদিকে টোলপ্লাজার কর্মীরা ওই ব্যবসায়ী ও তাঁর সঙ্গীদের বিরুদ্ধে পাল্টা মারধরের অভিযোগ করেছেন। দুপক্ষই একে অন্যের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে নিশ্চিন্দা থানায়।

Updated By: Aug 2, 2016, 09:27 AM IST
পরিবহণ ব্যবসায়ীকে মারধরের অভিযোগ নিবেদিতা সেতুর টোল প্লাজার কর্মীদের বিরুদ্ধে

ওয়েব ডেস্ক: পরিবহণ ব্যবসায়ীকে মারধরের অভিযোগ উঠল নিবেদিতা সেতুর টোল প্লাজার কর্মীদের বিরুদ্ধে। বেনিয়মের প্রতিবাদ করাতেই মারধর,  দাবি ব্যবসায়ীর। অন্যদিকে টোলপ্লাজার কর্মীরা ওই ব্যবসায়ী ও তাঁর সঙ্গীদের বিরুদ্ধে পাল্টা মারধরের অভিযোগ করেছেন। দুপক্ষই একে অন্যের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে নিশ্চিন্দা থানায়।

আরও পড়ুন শহরের আনাচে কানাচে ভূতেদের ঠিকানায় ঢুঁ মারবেন নাকি?

সোমবার দুপুরে কাজ সেরে ডানকুনি থেকে কলকাতায় ফিরছিলেন কাঁকুরগাছির বাসিন্দা পেশায় পরিবহণ ব্যবসায়ী পঙ্কজ গুপ্তা। অভিযোগ, যানজটের সুযোগ নিয়ে টোল প্লাজার অন্য লেন দিয়ে কিছু গাড়িকে সুবিধা পাইয়ে দেওয়া হচ্ছিল। অভিযোগ, প্রতিবাদ করলে ওই পরিবহণ ব্যবসায়ী ও তাঁর সঙ্গীদের মারধর করেন টোলপ্লাজার কর্মী ও গানম্যানরা।

আরও পড়ুন সরকারি রেশন ব্যবস্থার মতনই মুদি দোকানেও ডিসকাউন্ট!

মারধর করা হয় পঙ্কজের সঙ্গে থাকা দুজনকেও। এরপর NRS হাসপাতালে চিকিত্সা হয় তিনজনের। নিশ্চিন্দা থানায় টোলপ্লাজার কর্মীদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন পঙ্কজ। অন্যদিকে পঙ্কজ ও তাঁর সঙ্গীদের বিরুদ্ধে পাল্টা মারধরের অভিযোগ দায়ের করেছে টোলপ্লাজার কর্মীরাও। তদন্তে নেমে টোলপ্লাজার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে পুলিস।

.