ডেঙ্গির থাবায় কলকাতায় মৃত ৪, নড়েচড়ে বসেছে পুরসভা

এখনও তেমন বৃষ্টি হয়নি রাজ্যে। এরই মধ্যে ডেঙ্গির মারণ থাবায় ৪ জনের মৃত্যু হয়েছে। শিশু থেকে বয়স্ক কলকাতায় ডেঙির আক্রমন থেকে রেহাই নেই কারও। গতকালই দমদমে মৃত্যু হয়েছে ২৯ বছরের তরুণী পম্পা ভট্টাচার্যের। এর আগে দমদমে ডেঙ্গির আক্রণে মৃত্যু হয়েছে স্কুল ছাত্রী পূর্বিতা ভট্টাচার্যের। দমদমেই ৩০ জুলাই ডেঙ্গিতে মারা গেছেন গোরাবাজারের শীলা শিকদার। সল্টলেকেও মৃত্যু হয়েছে ডেঙ্গিতে। মারা গেছে স্কুল ছাত্র ৮ বছরের স্কুল ছাত্র বিবস্বান গুহঠাকুরতা।

Updated By: Aug 2, 2016, 09:10 AM IST
ডেঙ্গির থাবায় কলকাতায় মৃত ৪, নড়েচড়ে বসেছে পুরসভা

ওয়েব ডেস্ক: এখনও তেমন বৃষ্টি হয়নি রাজ্যে। এরই মধ্যে ডেঙ্গির মারণ থাবায় ৪ জনের মৃত্যু হয়েছে। শিশু থেকে বয়স্ক কলকাতায় ডেঙির আক্রমন থেকে রেহাই নেই কারও। গতকালই দমদমে মৃত্যু হয়েছে ২৯ বছরের তরুণী পম্পা ভট্টাচার্যের। এর আগে দমদমে ডেঙ্গির আক্রণে মৃত্যু হয়েছে স্কুল ছাত্রী পূর্বিতা ভট্টাচার্যের। দমদমেই ৩০ জুলাই ডেঙ্গিতে মারা গেছেন গোরাবাজারের শীলা শিকদার। সল্টলেকেও মৃত্যু হয়েছে ডেঙ্গিতে। মারা গেছে স্কুল ছাত্র ৮ বছরের স্কুল ছাত্র বিবস্বান গুহঠাকুরতা।

আরও মৃত্যুর ঘটনা সামনে আসতেই নড়েচড়ে বসেছে পুরসভা। স্বাস্থ্য কেন্দ্রের পাশপাশি এই সপ্তাহেই চালু হচ্ছে স্পেশ্যাল মেডিক্যাল ক্যাম্প। ১৬টি বরোর প্রত্যেকটিতেই থাকবে ক্যাম্প। রক্ত পরীক্ষা ও চিকিত্সার সুযোগ থাকবে সেখানে।

.