CM Mamata Banerjee: এবার ইউক্রেন ফেরত পড়ুয়াদের সঙ্গে সরাসরি কথা বলবেন মুখ্যমন্ত্রী

১৬ মার্চ ক্ষুদিরাম অনুশীলন কেন্দ্রে পড়ুয়াদের সঙ্গে কথা বলবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায় (CM Mamata Banerjee)।

Updated By: Mar 14, 2022, 10:04 PM IST
CM Mamata Banerjee: এবার ইউক্রেন ফেরত পড়ুয়াদের সঙ্গে সরাসরি কথা বলবেন মুখ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদন: ইউক্রেন ফেরত পড়ুয়াদের সঙ্গে এবার সরাসরি কথা বলবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায় (CM Mamata Banerjee)। ১৬ মার্চ ক্ষুদিরাম অনুশীলন কেন্দ্রে পড়ুয়াদের সঙ্গে কথা বলবেন মুখ্যমন্ত্রী। তাঁদের সুবিধা-অসুবিধার কথাও শুনবেন তিনি। 

ইউক্রেন থেকে ভারতীয়দের ফেরানো নিয়ে একাধিকবার কেন্দ্রকে নিশানা করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায় (CM Mamata Banerjee)। কেন্দ্রীয় সরকার আগে থেকে যুদ্ধের আভাস পেলেও কেন পড়ুয়াদের ফিরিয়ে আনা হয়নি? সেই প্রশ্ন করেন তিনি।   

অন্যদিকে, ইউক্রেনে যুদ্ধের জন্য চিনের কাছে সামরিক ও আর্থিক সহায়তা চাইছে রাশিয়া। এমনটাই দাবি করেছে আমেরিকা। একটি মার্কিনি সংবাদমাধ্যমের দাবি, ইউক্রেন-যুদ্ধে (ukraine war) ব্যবহারের জন্য মস্কোকে প্রয়োজনীয় সামরিক সরঞ্জাম সরবরাহ করুক বেজিং, এমনই চায় রাশিয়া। তবে রাশিয়া কোন ধরনের সরঞ্জাম চাইছে, তা নিয়ে নির্দিষ্ট কিছু জানা যায়নি। এদিকে বারবার মস্কোর কাছ থেকে এমন অনুরোধ আসায় চিন নাকি রাশিয়াকে সহায়তা করার প্রস্তুতি নিচ্ছে বলেও ইঙ্গিত পাওয়া গিয়েছে। যা নিয়ে চিনকে হুঁশিয়ারি দিয়েছে আমেরিকা।

আরও পড়ুন: Shatrughan Sinha Attacks BJP: "আমি বহিরাগত হলে, বারাণসীতে মোদী কী", BJP-র কটাক্ষের জবাবে শত্রুঘ্ন

আরও পড়ুন: Anish Khan Murder: তদন্ত একমাসে শেষ করতে নির্দেশ হাইকোর্টের; আন্দোলনে নামব, ঘোষণা আনিসের বাবার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.