Shatrughan Sinha Attacks BJP: "আমি বহিরাগত হলে, বারাণসীতে মোদী কী", BJP-র কটাক্ষের জবাবে শত্রুঘ্ন

তৃণমূলের 'বহিরাগত' অস্ত্রকে শাসকদলের বিরুদ্ধেই ব্যবহার করেছে গেরুয়া শিবির। এবার সেই সমালোচনার জবাব দিলেন খোদ তৃণমূল (TMC) প্রার্থী 'শটগান' শত্রুঘ্ন সিনহা (Shatrughan Sinha)।

Updated By: Mar 14, 2022, 10:52 PM IST
Shatrughan Sinha Attacks BJP: "আমি বহিরাগত হলে, বারাণসীতে মোদী কী", BJP-র কটাক্ষের জবাবে শত্রুঘ্ন

নিজস্ব প্রতিবেদন: আসানসোল উপনির্বাচনে (Asansol By-Election 2022) শত্রুঘ্ন সিনহাকে (Shatrughan Sinha) প্রার্থী করেছেন মমতা বন্দ্যোপাধ্য়ায় (Mamata Banerjee)। যা নিয়ে কটাক্ষ করতে ছাড়েনি বিজেপি (BJP)। তৃণমূলের 'বহিরাগত' অস্ত্রকে শাসকদলের বিরুদ্ধেই ব্যবহার করেছে গেরুয়া শিবির। এবার সেই সমালোচনার জবাব দিলেন খোদ তৃণমূল (TMC) প্রার্থী 'শটগান' শত্রুঘ্ন সিনহা (Shatrughan Sinha)। 

বিজেপির 'বহিরাগত' কটাক্ষের জবাব দিতে সোজা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (PM Narendra Modi) দিকে নিশানা করেছেন শত্রুঘ্ন সিনহা (Shatrughan Sinha)। গুজরাটের বাসিন্দা হয়েও, ২০১৪ এবং ২০১৯-এ বারাণসীর থেকে সাংসদ নির্বাচিত হয়ে লোকসভায় গিয়েছেন প্রধানমন্ত্রী। সেই বিষয়টি মনে করিয়ে দিয়ে প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী তথা প্রাক্তন এই বিজেপি (BJP) নেতা বলেন, "বারাণসীতে নরেন্দ্র মোদীকে কী বলবেন? উনি তো বারাণসী থেকে ভোটে লড়েছেন, কিন্তু সেখানকার ভাষাই বলতে পারেন না।" তাঁর  প্রতিশ্রুতি, "যা করব আসানসোল এবং পশ্চিমবঙ্গের উন্নয়নের জন্য করব। নিজের স্বার্থে কিছু করব না। যা খ্যাতি পেয়েছি ভারতের অবদান। সারা ভারত আমাকে চেনে। বাংলাতেও সিনেমা করেছি।"

এরপরই তাঁর মুখে মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) একরাশ প্রশংসা শোনা যায়। তৃণমূলের 'শটগান' প্রার্থী বলেন, "এখন সমগ্র দেশের নজর মমতা বন্দ্যোপাধ্য়ায়ের উপর। আমি ধন্য যে দিদি আমার কথা ভেবেছেন।" এছাড়া সদ্য সমাপ্ত পাঁচ রাজ্যের ফলাফল নিয়েও ধন্দ প্রকাশ করেন শত্রুঘ্ন সিনহা (Shatrughan Sinha)। তাঁর দাবি, EVM-এ কারচুপি হয়েছে। বিশেষ করে যেখানে বিজেপি (BJP) জিতেছে সেখানে।  

আরও পড়ুন: Anish Khan Murder: তদন্ত একমাসে শেষ করতে নির্দেশ হাইকোর্টের; আন্দোলনে নামব, ঘোষণা আনিসের বাবার

আরও পড়ুন: রাতের কলকাতায় ফের দুর্ঘটনা; একসঙ্গে ধাক্কা ৩ গাড়ির, আহত ২

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.