'পদ্মাবত'-এর পাশে মুখ্যমন্ত্রী মমতা

করণি সেনার বিক্ষোভে আগুন জ্বলছে উত্তর-পশ্চিম ভারতে। বিজেপি শাসিত রাজ্যগুলিতে কার্যত তাণ্ডব চালাচ্ছে করণি সেনা। সিনেমা হলের সামনে আগুন, ভাঙচুর, ইটবৃষ্টি কিছুই বাদ যাচ্ছে না।

Updated By: Jan 24, 2018, 08:43 PM IST
'পদ্মাবত'-এর পাশে মুখ্যমন্ত্রী মমতা

নিজস্ব প্রতিবেদন : পদ্মাবত বিতর্কে নাম না করে করণি সেনার তাণ্ডবের নিন্দা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ছবি মুক্তির আগেই করণি সেনার বিক্ষোভে আগুন জ্বলছে উত্তর-পশ্চিম ভারতে। বিজেপি শাসিত রাজ্যগুলিতে কার্যত তাণ্ডব চালাচ্ছে করণি সেনা। সিনেমা হলের সামনে আগুন, ভাঙচুর, ইটবৃষ্টি কিছুই বাদ যাচ্ছে না।

এই প্রসঙ্গে মন্তব্য করতে গিয়েই বিজেপিকে একহাত নিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, "আদালতের নির্দেশই শেষ কথা। সবার সেটা গ্রহণ করা উচিত।" পাশাপাশি তিনি বলেন, "যাঁরা ঝামেলা করছে, তারা বিজেপির সঙ্গে আছে। বিজেপিরই উচিত এটা নিয়ন্ত্রণ করা।" একইসঙ্গে তাঁর স্পষ্ট বক্তব্য, আইন শৃঙ্খলা রক্ষার দায়িত্ব প্রশাসনের। কিন্তু তার জন্য ছবি মুক্তি আটকানো উচিত নয়।

আরও পড়ুন, এলাকা চালাবে ক্লাব, 'খেলাশ্রী' অনুষ্ঠানে গুরুদায়িত্ব দিলেন মুখ্যমন্ত্রী

মমতা বন্দ্যোপাধ্যায় জানান, পশ্চিমবঙ্গে 'পদ্মাবত' মুক্তি পেলে তিনি খুশি হবেন। পাশপাশি ছবির জন্য রাজ্যে আইন-শৃঙ্খলা পরিস্থিতির কোনও অবনতি হবে না বলেও আশ্বাস দিয়েছেন মুখ্যমন্ত্রী।

.