নগরপালকে দিয়ে নারদ কাণ্ডে তদন্তের নির্দেশ মুখ্যমন্ত্রীর, দোষী প্রমাণিত হলে শাস্তি!

ভোটের আগে যে প্রতিশ্রুতি দিয়েছিলেন, তদন্তের নির্দেশ দিয়ে সেই প্রতিশ্রুতিই রেখেছেন তিনি। এমনই বললেন মমতা বন্দ্যোপাধ্যায়। একইসঙ্গে তিনি বলেন, ফুটেজ বিকৃত কিনা, তা জানা যাবে তদন্তের পরই।  তাঁর বক্তব্য শুধুমাত্র টাকা নিলেই হবে না, কে কোন পরিপ্রেক্ষিতে টাকা নিয়েছেন তাও হবে তদন্তের বিষয়। তদন্তে যে যেমন দোষী প্রমাণিত হবে, তার তেমন শাস্তি হবে। 

Updated By: Jun 17, 2016, 09:11 PM IST
নগরপালকে দিয়ে নারদ কাণ্ডে তদন্তের নির্দেশ মুখ্যমন্ত্রীর, দোষী প্রমাণিত হলে শাস্তি!

ওয়েব ডেস্ক : ভোটের আগে যে প্রতিশ্রুতি দিয়েছিলেন, তদন্তের নির্দেশ দিয়ে সেই প্রতিশ্রুতিই রেখেছেন তিনি। এমনই বললেন মমতা বন্দ্যোপাধ্যায়। একইসঙ্গে তিনি বলেন, ফুটেজ বিকৃত কিনা, তা জানা যাবে তদন্তের পরই।  তাঁর বক্তব্য শুধুমাত্র টাকা নিলেই হবে না, কে কোন পরিপ্রেক্ষিতে টাকা নিয়েছেন তাও হবে তদন্তের বিষয়। তদন্তে যে যেমন দোষী প্রমাণিত হবে, তার তেমন শাস্তি হবে। 

নারদ কাণ্ডের তদন্ত করবেন কলকাতার পুলিস কমিশনার। আজ নবান্নে সাংবাদিক বৈঠক করে জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, "তদন্ত অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। কেউ দোষী প্রমাণিত হলে শাস্তি পাবেন।" নির্বাচনী প্রক্রিয়া শুরু হয়ে যাওয়ায় আগে তদন্ত করতে পারেননি বলেও জানান মুখ্যমন্ত্রী। তিনি এও বলেন, তাঁর বিশ্বাস, ওই ঘটনায় 'চক্রান্ত' ছিল।  

 

.