Mamata Banerjee: 'শুভ বিজয়া করতে' রাজভবনে মুখ্যমন্ত্রী, রাজ্যপালের সঙ্গে সাক্ষাৎ...

ঘড়িতে তখন ৬টা ৫। এদিন সন্ধ্যেয় রাজভবনে পৌঁছন মুখ্যমন্ত্রী।  । ৪০ মিনিটে পর বেরিয়েও যান।

Updated By: Nov 2, 2023, 09:46 PM IST
Mamata Banerjee: 'শুভ বিজয়া করতে'  রাজভবনে মুখ্যমন্ত্রী, রাজ্যপালের সঙ্গে সাক্ষাৎ...

শ্রেয়সী গঙ্গোপাধ্যায় ও মৈত্রেয়ী ভট্টাচার্য:  'শুভ বিজয়া করতে এসেছিলাম'। সংঘাতে আবহে এবার রাজভবনে রাজ্যপাল সিভি আনন্দ বোসের সঙ্গে সাক্ষাৎ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ৪০ মিনিটে পর বেরিয়েও গেলেন তিনি।

আরও পড়ুন: TMC: বিশ্বকাপের সেমিফাইনালের জন্য এবার তৃণমূলের সভার দিন বদল...

বিভিন্ন ইস্যুতে রাজ্যপালের সঙ্গে নবান্নের সংঘাতে লেগেই থাকে। পুজোর আগে একশোর দিনের কাজে কেন্দ্রের বকেয়া আদায়ের লক্ষ্যে রাজভবনের সামনে ধরনায় বসেছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। এমনকী, উপাচার্য নিয়ে রাজ্যপালকে নিশানা করেছিলেন স্বয়ং মুখ্যমন্ত্রী। বলেছিলেন, 'একজন রাজ্যপাল বসে আসেন এবং সব বদলে দিয়েছেন। হৃদয় বিদারক সব কাজ করছেন। বলেছি, এসব করবেন না। টাকা দেব আমরা আর মধ্যরাতে যাদবপুরের উপাচার্য বদলে গেল। আলিয়া বিশ্ববিদ্যালয়ের ভিসি বদলে দিচ্ছেন'। সঙ্গে হুঁশিয়ারি, 'আর্থিক বাধা তৈরি করবে। দেখি কী করে বেতন দেন'। 

ঘড়িতে তখন ৬টা ৫। এদিন সন্ধ্যেয় রাজভবনে পৌঁছন মুখ্যমন্ত্রী। রাজ্যপালের সঙ্গে সাক্ষাতের পর বাইরে বেরিয়ে বলেন,  'শুভ বিজয়া করতেই মাননীয় রাজ্যপালের কাছে এসেছিলাম। এটা আমাদের সৌজন্য, এটা আমাদের পরম্পরা। এর আগে, আরএন টেগোর হাসপাতালে গিয়েছিলাম। অধ্যাপক নির্মলা বন্দ্যোপাধ্যায়, নোবেলজয়ী অভিজিৎ বন্দ্যোপাধ্যায়ের মা, আমার তার সাথে অনেক আলাপ হয়েছিল।আর এন টেগোর হাসপাতালে দেখতে গিয়েছিলাম'।

আরও পড়ুন:  Neeta Ambani: নিজে হাতে অন্ন সেবা, জন্মদিনে পথশিশুদের কাছে পৌঁছে গেলেন নীতা আম্বানি!

হাসপাতাল সূত্রে খবর, মঙ্গলবার রাতে বাড়ির শৌচাগারে পড়ে যান প্রবীণ অর্থনীতি নির্মলা বন্দ্যোপাধ্য়ায়। মাথায় আঘাত লাগে। ক্রিটিক্যাল কেয়ার ইউনিটে ভর্তি তিনি। এখনও জ্ঞান ফেরেনি। মুখ্যমন্ত্রী বলেন, 'আমার খুব খারাপ লেগেছে, আমি যে মানুষটাকে দেখেছি  এত ফিটফাট! এত স্মার্ট। কিন্তু ওনার অবস্থা খুবই সংকটজনক। কালকে সকাল অভিজিৎ আসবে কলকাতায়। প্রার্থনা করুন'।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.